খেলা

Rabindra Jadeja: জাদেজার বাড়ি দেখলে হাঁ-করে চেয়ে থাকবেন আপনিও, ভাইরাল ঘরের অন্দরমহলের ছবি

দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকার পর ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে রাজার মতো প্রত্যাবর্তন ঘটেছে রবীন্দ্র জাদেজার।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটাররা যে পৃথিবীর অন্যতম সেরা ধনী ক্রিকেটার সেকথা নিঃসন্দেহে বলে দিতে হয় না। বিসিসিআই সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড হওয়ার সুবাদে এবং আইপিএলে অগণিত টাকা উপার্জন করার সুযোগ থাকার কারণে ভারতীয় ক্রিকেটাররা এই মুহূর্তে ফুলে-ফেপে উঠেছেন। ফলে কেউবা অট্টালিকা সমান বাড়ি আবার কেউবা চোখ ধাঁধানো গাড়ি দিয়ে নিজের স্বপ্ন পূরণ করছেন। ইতিপূর্বে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি কিংবা শচীন টেন্ডুলকারের অট্টালিকার ছবি প্রকাশ্যে এসেছে। তবে এবার ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার বাড়ির ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা।

Advertisement

রবীন্দ্র জাদেজার অট্টালিকা সমান বাড়ির অন্দরমহলের ছবি সামনে আসতেই‌ বিস্ময়ে অভিভূত হয়েছেন নেটিজেনদের একাংশ। কি নেই রবীন্দ্র জাদেজার বাড়ির অন্দরমহলে? রবীন্দ্র জাদেজার বাংলো দেখতে রাজপ্রাসাদের মতো, বিশাল দরজা এবং পুরনো দামি আসবাবপত্র ও ঝাড়বাতি দিয়ে সাজানো তার পুরো বাড়ি। বাড়ির প্রতিটি কোনা পর্যন্ত রাজপুতানা পরিবারের বৈশিষ্ট্য বহন করে।

Advertisement

রবীন্দ্র জাদেজার বসার ঘরে একটি বিলাসবহুল সোফা রয়েছে। যেখানে বসে তিনি প্রতিনিয়তই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাছাড়া রবীন্দ্র জাদেজার বাংলো সংলগ্ন স্থানে একটি বিশাল আকৃতির ফার্ম হাউস রয়েছে। যেখানে তাকে প্রায়ই সময় কাটাতে দেখা যায়। এছাড়া, তার বাংলোতে একাধিক সুপার গাড়ির কালেকশনের ছবিও প্রকাশ্যে এসেছে।

Advertisement

বর্তমানে ভারতের এই তারকা ক্রিকেটার চোট সারিয়ে ভারতীয় প্রিমিয়ার লিগে পারফরমেন্স করতে ব্যস্ত রয়েছেন। আপনাদের জানিয়ে রাখি, দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকার পর ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে রাজার মতো প্রত্যাবর্তন ঘটেছে তার। বর্তমানে তার দল চেন্নাই সুপার কিংস ৬টি ম্যাচের মধ্যে চারটিতে জয়লাভ করে পয়েন্টস টেবিলের ৩ স্থানে রয়েছে।