×
বলিউডবিনোদন

Deepika-Ranveer: বিয়ের চার বছর আগে চুপিচুপি এই কাজটা করেছিলেন রণবীর-দীপিকা! টের পায়নি বলিপাড়ার কেউ

Advertisement

বলিউডে যেমন সিনেমাতে নায়ক-নায়িকার জুটি যেমন হিট হয় ঠিক একইভাবে বাস্তবেও নায়ক-নায়িকাদের জুটি ও হিট হয়। যেমন বলিউডে রণবীর সিং এত সঙ্গে দীপিকা পাড়ুকোনের জুটি এতকাল সকলের কাছে রীতিমতো বেশ ঈর্ষণীয়ই ছ।২০১২ সালে ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’, দিয়ে দুজন কাছাকাছি আসে। এরপর ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’ ‘৮৩’ এই তিন বিগ প্রজেক্টে এই জুটিকে সকলে পছন্দ করেছিল।

Advertisement

বলিউডের এখন অন্যতম আদর্শ দম্পতি হিসেবে বলিউডে সুরিচিতরণবীর সিং ও দীপীকা পাডুকোন। ২০১২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে শুরু হয়েছিল এই জুটির প্রেমের উপাখ্যান। ছয় বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে ইতালিতে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়েন দীপ্স আর রণবীর। দুজনেত প্রেম একটা সময় ছিল বি-টাউনের চর্চার কেন্দ্রবিন্দুতে। বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ব্রেক আপের পর কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন দীপ্স। আর সেই মানসিক অবসাস কাটিয়ে উঠে নতুন করে নতুন কোমো সম্পর্কে জড়ানো সহজ ছিল না অভিনেত্রীর কাছে। আর সেই সময় নিজের মাস্তানির হাতটা শক্ত করে ধরেছিলেন পর্দার বাজিরাও।

বুধবার ৩৬-এ পা দিলেন রণবীর ঘরণী দীপিকা। একবার আবারো এই জুটির প্রেমের গল্পের কিছু অজানা কথা জানা যাক। জানেন কি রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্ক জড়ানোর দু-বছরের মাথাতেই দুজনে কাউকে কিচ্ছু বুঝতে না দিয়ে চুপিচুপি বাগদান সেরে ফেলেছিলেন দীপিকা। দীপবীরের এই সিক্রেট এনগেজমেন্টের খবর জানতেও পারেনি বলিপাড়ার কেউই। এই বাগদানের খবর জানতো শুধুমাত্র দুজনের পরিবার। 

Advertisement

২০১৮ সালে ফিল্মফেয়ার ম্যাগজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা নিজের বাগদান প্রসঙ্গে মুখ খুলেছিলেন। তিনি বলেন, ‘যখন আমি ফিরে তাকাই, সম্পর্ক শুরুর ছয় মাসের মধ্যেই আমি মানসিকভাবে ওর সঙ্গে জড়িয়ে পড়েছিলাম। এরপর প্রশ্ন ছিল, আমরা বিয়েটা কবে করছি? ওকে নিয়ে আমি বরাবর নিশ্চিত ছিলাম। তবে হ্যাঁ, ছয় বছর লম্বা একটা সময়। সম্পর্কের চড়াই-উৎরাই তো থাকবেই। কিন্তু কোনওদিন আমাদের সম্পর্ক ভাঙেনি। বিরাট কোনও ঝামেলা হয়নি, কখনও পরস্পরকে বলিনি, চলো আমরা কয়েকটা দিনের ব্রেক নি, আমাদের লড়াই হয়েছে তবে আমরা মিটিয়ে নিয়েছি। পরস্পরের হাতটা ছাড়িনি’। 

এরপরই বোমা ফাটালেন দীপ্স। তিনি প্রথমবার ফাঁস করেন তাঁর বাগদানের কথা। অভিনেত্রী বলেন, ‘বিয়ের চার বছর আগেই তাঁরা এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন। কিন্তু সেটা কেউ জানতো না। শুধুমাত্র আমাদের দুজনের বাবা-মা আর বোনেরা জানতো’। 
ইতালির লেক কোমো-তে সকলকে চমকে দিয়ে সাত পাকে বাঁধা পড়েন এই প্রেমিক জুটি। এরপর নিজের দেশে ফিরে একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন রণবীর-দীপিকা। এখন দুজনে চুটিয়ে কাজ করছে সাথে নিজেদের দাম্পত্য জীবন উপভোগ করছেন।

আপাতত নতুন বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকার ‘গহরাইয়া’। এই সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন শকুন বত্রা। ২৫শে জানুয়ারি আমাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পাবে এই নতুন ছবি।  এছাড়াও দীপিকার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। ‘পাঠান’ ছবিতে শাহরুখের নায়িকা তিনি, এছড়াও হৃতিকের সঙ্গে ফাইটার, নাগ অশ্বিনের পরবর্তী প্রোজেক্ট, ‘দ্য ইনটার্ন’-এর হিন্দি রিমেক, এবং প্রভাসের সঙ্গে একটি নতুন ছবিতে দেখা যাবে সুন্দরী দীপিকাকে। 

 

Related Articles

Back to top button