‘এক কাপ চা খেতে এসেছিলাম’, কুণালের সঙ্গে একান্তে সাক্ষাৎকার রাজীবের

বিজেপি শিবির থেকে তৃণমূলে আসতে পারেন রাজীব বন্দ্যোপাধ্যায়, জল্পনা রাজনৈতিক মহলে

Advertisement

Advertisement

রাজ্য রাজনীতিতে চলছে ঘর ওয়াপসি পর্ব। সোনালী গুহ, সরলা মুর্মু, দিপেন্দু বিশ্বাস তৃণমূলে যোগদান করার জন্য মুখিয়ে। তার মধ্যেই তৃণমূলে এসে গেলেন মুকুল ও শুভ্রাংশু। আর এবারে রাজীব ব্যানার্জির দেখা করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের সাথে। তবে তিনি জানিয়ে দিয়েছেন, এটি স্রেফ সৌজন্য সাক্ষাতকার, কোনো রাজনৈতিক যোগাযোগ নেই।

Advertisement

কুনাল ঘোষ এরকম কথাই বলেছেন এবং জানিয়েছেন তিনি শুধুমাত্র সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন। রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তার একজন আত্মীয় উত্তর কলকাতায় অসুস্থ রয়েছেন বলে তিনি তার সাথে দেখা করতে এসেছিলেন। কুনাল ঘোষের বাড়ির পাশে সেই আত্মীয়র বাড়ি থাকার কারণে একবার কুণাল ঘোষের সঙ্গে দেখা করে যেতে চেয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এছাড়াও মুকুল রায় প্রসঙ্গে তিনি বলেন, মুকুল রায়ের সিদ্ধান্ত অত্যন্ত তার ব্যক্তিগত।

Advertisement

কিন্তু কিছুদিন আগেই অত্যন্ত তাৎপর্যপূর্ণ ভাবে একটি ফেসবুক পোস্ট করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এই পোস্টে রাজীব বন্দ্যোপাধ্যায় লিখেছিলেন, সমালোচনা তো অনেক হলো। মানুষের দ্বারা নির্বাচিত সরকারের ভুল ত্রুটি না দেখে নিজেদের কাজে ব্যস্ত থাকার কথা বিজেপি কমিটির উদ্দেশ্যে করেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তারপরেই রাজ্য রাজনীতিতে তোলপাড় হয়। মুকুল রায় তৃণমূলে যোগদানের পর থেকেই জল্পনা ওঠে মুকুলের অত্যন্ত ঘনিষ্ঠ পাত্র রাজীব বন্দ্যোপাধ্যায় খুব শীঘ্রই তৃণমূলে যোগদান করতে চলেছেন।

Advertisement

তবে আজকের আলোচনার পরে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। তাহলে কি রাজীব ও আসছেন বিজেপি ছেড়ে তৃণমূলে। তবে নিজের রাজনৈতিক অবস্থান বলে দিয়ে রাজীব জানিয়ে দিলেন তিনি শুধু সৌজন্য সাক্ষাতকার করতে এসেছিলেন।

Recent Posts