দুরন্ত রিয়ান-রাহুল, হায়দরাবাদকে পাঁচ উইকেটে হারিয়ে রুদ্ধশ্বাস জয় রাজস্থানের

Advertisement

Advertisement

দুবাই: এভাবেও টিকে থাকা যায়, এমনটাই রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বিধ্বংসী জয় পেয়ে প্রমাণ করল রাজস্থান রয়্যালস। এদিন হায়দারাবাদের বিরুদ্ধে খেলতে নেমে প্রথম থেকেই কোণঠাসা লাগছিল রাজস্থানকে। সঞ্জু স্যামসন আউট হয়ে যাওয়ার পর কার্যত জয়ের আশা শেষ হয়ে গিয়েছিল দলের। কিন্তু দুজন অনামী ক্রিকেটারের দুরন্ত পারফরম্যান্সের জেরে এক বল বাকি থাকতে হায়দরাবাদের কাছ থেকে জয় ছিনিয়ে নিয়ে প্লে-অফে যাওয়ার আশা জিইয়ে রাখল স্টিভ স্মিথের দল।

Advertisement

১২ ওভারে পাঁচ উইকেট হারিয়ে যখন ধুকছিল রাজস্থান রয়্যালস, তখন রিয়ান পরাগ এবং রাহুল তেওটিয়ার ব্যাটিং দাপটে অসাধ্য সাধন করেছে শিল্পা শেট্টি কুন্দ্রার দল। ম্যাচের সেরা হয়েছেন রাহুল। ম্যাচের সেরা হয়ে তিনি বলেছেন, ‘দল আমাকে এই দায়িত্বই দিয়েছিল। আমি প্র্যাকটিসের সময় ছন্দে ছিলাম। শুধু নিজের ভূমিকা বুঝে সুযোগের অপেক্ষা করছিলাম। যখন পরপর উইকেট হারাচ্ছিল দল, তখন আমার পরিকল্পনাই ছিল উইকেটে টিকে থাকা এবং আলগা বলের জন্য অপেক্ষা করা। আর সেটাই করেছি। ম্যাচের সেরা হয়ে খুবই ভাল লাগছে। আমার আত্মবিশ্বাস আরও বেড়ে গেল।’

Advertisement

দলের আর এক নায়ক রিয়ান পরাগ এদিন ম্যাচ শেষে বলেন, ‘হায়দরাবাদের পক্ষ থেকে রশিদ খানের ওভার বাকি ছিল। তাও আমরা পরিকল্পনামাফিক খেলেছি। শেষের চার ওভার থেকে আমরা বড় রান করব, এটাই আমাদের টার্গেট ছিল। আর সেটাই করে দেখিয়েছি। এই জয় দলগত জয়।’ এভাবেই হায়দরাবাদের কাছ থেকে মুখের গ্রাস কেড়ে নিয়েছেন রাজস্থানের এই অনামী দুই ক্রিকেটার।

Advertisement