টলিউডবিনোদন

রাজকে চুমুতে ভরিয়ে দিচ্ছেন শুভশ্রী, দম্পতির ঘনিষ্ঠ মুহূর্ত তুমুল ভাইরাল

Advertisement

সম্প্রতি আরবানার ফ্ল্যাটে কাটানো পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন শুভশ্রী। একইসঙ্গে রাজও নিজের ইন্সটাগ্রামে একই ছবি শেয়ার করেছেন। শুভশ্রী ও রাজ ছবিগুলি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। এই ছবিগুলিতে রাজ-শুভশ্রীর সুখী দাম্পত্যের রসায়ন নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। এই মুহূর্তে রাজ ও শুভশ্রীর ইন্সটাগ্রাম ভর্তি হয়ে গিয়েছে ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিওতে। ছোট্ট ইউভানের কারণে আজকাল বাইরে খুব বেশি পার্টি করেন না রাজ-শুভশ্রী। তবে কিছুদিন আগে ঘনিষ্ঠ বন্ধুর বিবাহবার্ষিকীতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে।

এর আগে রাজ চক্রবর্তীর সঙ্গে বহুদিন সম্পর্কে ছিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। কিন্তু ভুল বোঝাবুঝির কারণে মিমি ও রাজের সম্পর্ক ভেঙে যায়। এই সময় রাজের পাশে বন্ধু হিসেবে দাঁড়িয়েছিলেন শুভশ্রী। এই বন্ধুত্ব ক্রমশ প্রেমে পরিণত হয়। পরবর্তীকালে বিয়ে হয় রাজ ও শুভশ্রীর। কয়েক মাস আগে জন্ম হয় রাজ ও শুভশ্রীর একমাত্র পুত্রসন্তান ইউভানের। এরপর ইউভানকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন রাজ ও শুভশ্রী। অপরদিকে শুভশ্রীর সঙ্গে মিমির সম্পর্ক কেরিয়ারের শুরু থেকেই যথেষ্ট ভালো। এমনকি ইউভানের জন্মের পর ইউভানকে অনেক ভালোবাসা ও আশীর্বাদ জানিয়ে উপহার পাঠিয়েছিলেন মিমি। মিমির পাঠানো উপহারের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শুভশ্রী ক্যাপশন দিয়ে জানিয়েছিলেন, মিমির দেওয়া উপহার ইউভানের পছন্দ হয়েছে। মিমি প্রত্যুত্তরে ইউভানের উদ্দেশ্যে অনেকগুলি ভালোবাসার ইমোজি দিয়েছিলেন।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’। এই ফিল্মে অভিনয় করেছেন শুভশ্রী ও পরমব্রত। কিছুদিন আগেই ইউটিউবে মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’র ট্রেলার। ট্রেলার মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে এই ফিল্মের গল্প। উচ্চাভিলাষী বাবা ও মা তাঁদের সন্তানকে সময় দিতে না পারায় সন্তানের হাতে তুলে দেন লেটেস্ট মডেলের মোবাইল ফোন। বাবা নিজেই সন্তানকে মোবাইল ফোনে গেম খেলার পদ্ধতি শিখিয়ে দেন। পরবর্তীকালে মোবাইল গেমের প্রতি সন্তানের আসক্তি পারিবারিক আবহে নিয়ে আসে নতুন মোড়। আপাতত ‘হাবজি গাবজি’র মুক্তি নিয়ে যথেষ্ট উত্তেজিত রাজ ও শুভশ্রী।

Tags

Related Articles

Back to top button