গরমা গরমটলিউডবিনোদন

প্রথম সন্তানের আশায় দিন গুনছে দম্পতি, নতুন ফটো শুটে রাজ-শুভশ্রী

আর মাত্র কয়েকটা দিন। সময় গুনছেন রাজ-শুভশ্রী। লকডাউনের মধ্যেই গুডনিউটা শুনিয়েছিলেন এই দম্পতি। মাঝে সাধের অনুষ্ঠানের কিছু ছবিও শেয়ার করেছিলেন রাজ। এক সাক্ষাৎকারে রাজ বলেছেন, “শুভকে লুকিয়ে ইনস্টাতে ছবিটা পোস্ট করি।ও তো কিছুই করতে দেবে না আমায়। চারিদিকে এত খারাপ খবরের মধ্যে আমার মনে হয়েছিল একটু পজিটিভ কিছু দিই। তাই এই ছবি পোস্ট করলাম।” হ্যাঁ এর পরেই রাজ শেয়ার করেছিলেন।

ঠিক এর কিছুদিন আগে, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তাঁর ভাবী সন্তানের উদ্দেশ্যে এক খোলা চিঠি লিখেছিলেন, ‘বছর চারেকের একটা বাচ্চা বুক সমান জল পেরিয়ে খাবার নিতে এসেছে ত্রাণ শিবিরে। এরপরেও তোর কথা ভেবে কী করে বেশি বেশি খাই বলতো?’ এখানেই থামেনই অভিনেত্রী। তিনি এও বলেছিলেন, ‘মনটা বড্ড খারাপ। সারাক্ষণ চেষ্টা করছি মনটাকে ঠিক রাখার, কিছুতেই পারছি না। সবাই বলে প্রেগন্যান্ট হলে হাসিখুশি থাকতে হয়, কী করে থাকব বল তো! তোর কথা ভেবেই সব ভোলার চেষ্টা করছি। কিন্তু এত ধ্বংসস্তূপ আগে কখনও দেখিনি যে… কান্না চেপে রাখতে পারছি না। নিজের মনটাকে বোঝানোর চেষ্টা করছিযে, না না, এখন মন খারাপ করলে চলে না! ভাবছি তুই কি ভাববি… কিন্তু নিজেকে আটকে রাখতে পারছি না।তোকে গল্ফগ্রিন, সাদার্ন অ্যাভিনিউ, ময়দানের সবুজ দৃশ্যগুলো আর দেখানো হল না। সেই বড় বড় গাছগুলো…সেগুলো তো শুধু গাছ ছিল না। ছিল হাজার হাজার পাখির বাসা। তুই দেখতে পেলি না।’ যাইহোক, শুভশ্রী নিজেকে বেশ সুন্দর করে গুছিয়ে নিয়েছেন। কখনো ফ্রিজ থেকে রাতে চকলেট বের করে খাচ্ছেন তো কখনো নিষ্ঠাভরে পুজো দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on

কিছুদিন আগেই পিতৃস্থানীয় বিয়োগের ঘটনায় আঘাত পান এই অভিনেত্রী, কিন্তু তারও মাঝে নতুনকে স্বাগত জানাতে প্রস্তুত এই দম্পতি।

Tags

Related Articles

Back to top button