Categories: দেশনিউজ

জন্মদিনের শুভেচ্ছার মাঝেও রইল খোঁচা, ফের মোদিকে নিশানা রাহুলের

Advertisement

Advertisement

নয়াদিল্লিঃ যতোই হোক প্রিয় প্রতিপক্ষের জন্মদিন বলে কথা সেখানে সোহাগ থাকবে আর বিরাগ থাকবে না? এমন তো হয়না। যেখানে প্রতিদিনই আদায় কাঁচকলার সম্পর্ক বিরেয়াজমান সেখানে আর বিশেষ দিনে কিবা যায় আসে!  বাকিদের মতন আজ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিতে ভোলেন নি কংগ্রেস প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী।

Advertisement

Advertisement

জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি এদিন তার প্রিয় বিরোধিপক্ষ মোদিকে খোঁচা দেওয়ার বিষয় ছিলো বেকারত্ব। এদিন তিনি বেকারত্ব দিবস পালনের বার্তা দিয়েছেন। গতবারই লোকসভার নির্বাচনে প্রধানমন্ত্রীর পদপ্রার্থী হিসাবে মোদীর মুখোমুখি হয়েছিলেন তিনি। কিন্তু কার্যত গোহারা হেরেও তিনি দমে যান নি প্রতিদিনই এক একটা নতুন বিষয় নিয়েই মোদিকে খোঁচা দেন রাহুল গান্ধী।

Advertisement

এদিন নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়ে তিনি যেই টুইট করেছিলেন তাতে ঘণ্টা খানেকের মধ্যে ৭৭ হাজার মানুষ টুইটিকে পছন্দ করেছেন। এমনকি প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে গুজরাটের সুরাট জুড়ে ৭০ হাজার চারাগাছ লাগানো হচ্ছে এবং ৭০ কিলোগ্রাম লাড্ডু তৈরি সিদ্ধান্ত নিয়েছে বিজেপি।

এসবের মাঝে রাহুল গান্ধী টুইট করে সাফ জানান, “এটাই কারণ আজকের দেশের যুবশক্তিরা রাষ্ট্রীয় বেরোজগার দিবস পালন করছে। রোজগার ই সম্মান। সরকার আর কতোদিন তা না দিয়ে পেছনে সরে থাকবে?” দুদিন আগেও দেশের পরিযায়ী শ্রমিকদের নিয়ে তিনি মোদিজিকে খোঁচা দেন। বলেন দেশের এতোজন পরিযায়ী শ্রমিক মারা গেলেন তার হিসেব নেই কোথায়। সারা দেশ জানলেও সরকার তা জানেন না, এড়িয়ে গেছেন। এরপরে আজ আবার নরেন্দ্র মোদিকে বাক্যবাণে বেধেন রাহুল গান্ধী।

Recent Posts