‘আগামীদিনে আরও বন্ধ হবে ব্যাংক’, দেশের অর্থনীতি নিয়ে কেন্দ্রকে কটাক্ষ রাহুল গাঁধীর

Advertisement

Advertisement

এদিন ফের প্রধানমন্ত্রীকে নিশানা করে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গাঁধী। ইয়েস ব্যাংকের সংকটজনক পরিস্থিতিকে হাতিয়ার করে তিনি এদিন কেন্দ্রকে তোপ দাগলেন। কংগ্রেস নেতা বলেন, ভারতের অর্থনীতির বর্তমানে বেহাল দশা। ব্যাংকিং পরিষেবার অবস্থাও শীর্ণকায়। টাকা তছরুফের ফলে বন্ধ হতে বসেছে ব্যাংক। তিনি এদিন আরও বলেন, ব্যাংকে টাকা তছরুপের বিরুদ্ধে অভিযোগ ওঠা যেসব বড় সংস্থা বা ব্যক্তিবর্গ জড়িত তাদের মধ্যে মাত্র ৫০ জনের তালিকা চেয়েছিলেন। কিন্তু সরকার তা বেমালুম এড়িয়ে গিয়েছে বলে তিনি দাবি করেছেন।

Advertisement

আরও পড়ুন : মধ্যপ্রদেশের রাজনীতিতে নয়া মোড়, স্বস্তি ফিরল কংগ্রেস শিবিরে

Advertisement

বর্তমানে উদ্বেগ বাড়াচ্ছে করোনা ভাইরাস, যার ফলে ভারতে আক্রান্তের সংখ্যা বাড়ছে প্রতিদিন। এছাড়া আরও এক ঘটনার ফলে রীতিমতো ঝড় বইছে রাজনৈতিক মহলে। মধ্যপ্রদেশের কংগ্রেস সরকার ওপর সংকট নেমে আসায় স্বভাবতই চিন্তিত দলটি।যার ফলে এই ইস্যুকে ঘিরেও সেদিন মোদিকে কটাক্ষ করেছিলেন রাহুল গাঁধী। দেশের অর্থনীতির শীর্ণকায় অবস্থাকে বারবার তার বক্তব্যে তুলে ধরেছিলেন রাহুল গাঁধী।

Advertisement

এদিন তাই ইয়েস ব্যাংকের টাকা তছরুপের কারনে মোদীকেই দুষলেন কংগ্রেসের বর্ষীয়ান নেতা রাহুল গাঁধী। তবে রাহুল গাঁধীর বক্তব্যকে কটাক্ষ করে পাল্টা জবাব দিয়েছেন অর্থমন্ত্রকের প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর।