অমর প্রেম! মৃত প্রেমিকার সিঁথিতে সিঁদুর পরালো প্রেমিক

Advertisement

Advertisement

পূর্ব বর্ধমান: মৃত প্রেমিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে দৃষ্টান্তমূলক ঘটনা ঘটিয়েছেন পূর্ব বর্ধমানের এক যুবক। জানা গিয়েছে, অনিমা মন্ডল নামে একাদশ শ্রেণির এক পড়ুয়া প্রতিবেশী এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু এই সম্পর্ক কিশোরীর পরিবারের তরফ থেকে না মানা হলে অবশেষে অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নেয়কিশোরী। প্রেমিকার মৃত্যুর খবর পেয়ে ছুটে যান সেই যুবক এবং প্রেমিকার মৃতদেহ কোলে নিয়ে তার সিঁথি সিঁদুর দিয়ে রাঙিয়ে দেন তিনি। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের নাদনঘাটে।

Advertisement

জানা গিয়েছে, স্কুলে আসা-যাওয়ার সময় 16 বছরের ওই কিশোরী ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়ে প্রতিবেশী এক যুবকের সঙ্গে। কিন্তু এই সম্পর্ক কিশোরীর পরিবারের জানাজানি হলে তা তারা মেনে নিতে পারেননি। এমনকি সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য বহুবার কিশোরীকে চাপ সৃষ্টি করা হয়। সূত্রে খবর, এর জন্য কিশোরীকে মারধর এবং বকাবকিও করা হত। পরিবারকে অনেক বোঝানোর চেষ্টা করেও কোনো ফল হয়নি। তাই অবশেষে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নিল সে। ঘর থেকে কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

Advertisement

প্রেমিকার মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন ওই যুবক এবং কিশোরীর পরিবারের সকলের সামনে প্রেমিকার মৃতদেহ কোলে তুলে নিয়ে সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন তিনি। কিশোরীর পরিবার ক্ষোভে ফেটে পড়ে এবং ওই যুবককে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। কিশোরীর পরিবার থেকে অভিযোগ করা হয়েছে যে, এই যুবকের সঙ্গে তাদের মেয়ের কোনও সম্পর্কই ছিল না। এই যুবক দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে উত্তপ্ত করতেন। যার ফলে তাদের মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে অভিযোগ করা হযেছে। এখন সত্য ঘটনা কী, তা খতিয়ে দেখতে স্থানীয় এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলছে পূর্ব বর্ধমান থানার পুলিশ।

Advertisement

Recent Posts