বলিউডবিনোদন

এক মাসের ছেলের জন্মদিন কেক কেটে পালন করলেন অভিনেত্রী পূজা, ভাইরাল ছবি

×
Advertisement

একটি শিশু যখন কোনও দম্পতির জীবনে প্রবেশ করে, তখন সেই দম্পতির জীবন আরও মধুর হয়। অনেকের ধারণা বাচ্চা মানেই মধ্যরাতে ডায়াপার পরিবর্তন হোক কিংবা রাতে না ঘুমোতে দিয়ে কান্নাকাটি জুড়ে দেওয়া। কিন্তু একটি শিশু যখন নিজের হাসি দিয়ে সব কষ্ট ভুলিয়ে দিতে পারে নিমেষে। এক জন বাবা মাকে শিশুর টিকাদানের তারিখ থেকে শুরু করে বাচ্চাদের সময় মতো খাওয়ানো সবই নজরে রাখতে হয়। সারাদিনই কাজের মধ্যেও থেকে ছোট্ট সদ্যসের ওপর চারদিকে ফোকাস থাকে। যদিও শিশুর জন্মের প্রথম দিনগুলি বেশ ক্লান্তি হয় তবে নবজাতককে কোলে নিয়ে সব ক্লান্তি ভুলে যায়। এই অনুভূতি সব বাবা মায়ের। অভিনেতা কুনাল ভার্মা এবং পূজা বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রেও ব্যতিক্রম নেই।

Advertisement

দেখতে দেখতে পুজা ও কুনাল এক মাস হয়ে গেল এদের ঘরে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম হয়েছে। অক্টোবরের ৯ তে পুজা মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেয়। ছেলেকে পেয়ে কুনালও বেজায় খুশি। অন্য বাবা মা দের মতো ছেলেকে নিয়ে দিব্যি দিন কেটে যাচ্ছে এই নতুন বাবা মায়ের। প্রথমবার যখন কুনাল যখন তাঁর বাচ্চাকে জীবনে আসে তখনই একটি ভিডিয়ো করে আর সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। তিনি বলেন বাবা হওয়ার অনুভূতি কি তিনি সেদিন বুঝেছেন।

ছেলে জন্মানোর সাথে সাথে পূজার পুত্র সন্তানের আসার খুশিতে শুভেচ্ছা জানাচ্ছে পূজার পোস্টে। কিন্তু এখনো মা বাবা কেউই সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি। মাঝে পূজা নিজের ইন্সটাগ্রামে তাঁর পুত্রকে আদর করছেন বাবা কুনাল। কিন্তু তখনো ছেলের মুখ ইমোজি দিয়ে ঢাকা ছিল। প্রকাশ্যে না আনলেও নতুন সদস্যকে নিয়ে বেজায় খুশি এই দম্পতি। হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক পূজার। ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা এবং কুণালের। এখনো ন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা আর এর মাঝেই তৃতীয় জনকে পেয়ে খুশি।

Advertisement

এবার ছেলের জন্মের ১মাস পূরণ হতে না হতে ছেলের এক মাস জন্মদিন উপলক্ষ্যে সেলিব্রেট করতে ভুললেননা কুনাল। কুনাল আর পুজা মনে করেন এই ছেলে তাঁদের ভালোবাসার এক অঙ্গ। তাই এদের ভালোবাসার শিলমোহরের ১মাস জন্মদিন চকোলেট কেক কাটলেন। কেকের ওপর লেখা আছে শুভ জন্মদিন টাইগার। আর এবারেও ছেলের প্রকাশ্যে না আনলেও ছেলের মুখ পৃথিবীর ইমোজি দিয়ে ঢাকলেন। এই ছবি দেখে বোঝাই যাচ্ছে এই ছেলে এদের গোটা বিশ্ব। এর পরই শুভেচ্ছা বার্তায় ভরে উঠলো ইন্সটাগ্রাম হ্যান্ডেল। নিমেষেই এই পোস্ট ভাইরাল।

Related Articles

Back to top button