বড়সড় ধাক্কা ভারতীয় শিবিরে, দ্বিতীয় টেস্টে না খেলার সম্ভাবনা এই ভারতীয় ক্রিকেটারের

Advertisement

Advertisement

শনিবার নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগে বাম পায়ে ফোলা ভাবের কারণে তরুণ ওপেনার পৃথ্বি শ বৃহস্পতিবারের প্রশিক্ষণ অধিবেশনে অংশগ্রহণ করেননি। সূত্র মতে পা ফোলার কারণ অনুসন্ধানে পৃথ্বীর বৃহস্পতিবার রক্ত ​​পরীক্ষা করা হয়েছে। যদি মেডিকেল রিপোর্ট অনুকূল হয় তাহলে দ্বিতীয় টেস্টের জন্য তার উপলব্ধতার বিষয়ে শুক্রবার অনুশীলন অধিবেশনের সময় সিদ্ধান্ত নেওয়া হবে। পৃথ্বী ব্যাটিংয়ের সময় যদি স্বাচ্ছন্দ্য বোধ না করে তবে তিনি প্রথম একাদশে জায়গা করে নেবেন না।

Advertisement

বৃহস্পতিবার শুভমান গিলকে ভালোভাবে নেট অধিবেশনে অংশগ্রহণ করতে দেখা গেছে এবং আশা করা যায় যে পৃথ্বী খেলতে না পারলে মায়াঙ্ক আগরওয়ালের সাথে ইনিংস ওপেনিং করবে শুভমন। বৃহস্পতিবার নেট অধিবেশন চলাকালীন প্রধান কোচ রবি শাস্ত্রীকে গিলের অধিবেশনে অতিরিক্ত মনোযোগ দিতে দেখা গেছে। এক পর্যায়ে, শাস্ত্রী গিলের দিকে হেঁটে যান এবং গিলের ফুটওয়ার্ক এবং তার ড্রাইভগুলি পরীক্ষা করার জন্য প্রয়োজনীয় বিষয়ে কিছু প্রযুক্তিগত তথ্য সরবরাহ করতে দেখা গেছে।

Advertisement

আরও পড়ুন : আরও পড়ুন : KKR শিবিরে বড় ধাক্কা, IPL থেকে ছিটকে গেল এই তারকা ক্রিকেটার

Advertisement

ভারতীয় টিম ম্যানেজমেন্ট আশাবাদী যে পৃথ্বীর পায়ের ফোলা গুরুতর উদ্বেগের বিষয় হবে না। মুম্বই ওপেনার এমনকি প্রচলিত ওয়ার্ম-আপ অধিবেশন যেখানে খেলোয়াড়রা রাগবি খেলছিল তাতেও অংশ নেননি। ওয়েলিংটনে প্রথম টেস্ট পৃথ্বীর ভালো যায়নি, দুটি ইনিংসেই খুব বাজে ভাবে আউট হয়েছিলেন তিনি। টিম সাউদি তাকে প্রথম ইনিংসে প্রায় খেলার অযোগ্য একটি ডেলিভারিতে ১৬ রানে আউট করেছিলেন এবং দ্বিতীয় ইনিংসে ১৪ রানে থাকাকালীন ট্রেন্ট বোল্টের শর্ট বলে আউট হয়েছিলেন। অধিনায়ক বিরাট কোহলি ইতিমধ্যেই বলেছেন যে তার ধ্বংসাত্মক ক্ষমতার কারণে পৃথ্বীর প্রতি তার আস্থা আছে এবং তিনি ফিট থাকলে অবশ্যই খেলবেন।

Recent Posts