রাম মন্দির নির্মাণের জন্য গঠিত হয়েছে ট্রাস্ট, লোকসভায় জানালেন প্রধানমন্ত্রী

Advertisement

Advertisement

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বুধবার লোকসভায় বলেছেন কেন্দ্রীয় মন্ত্রিসভা বৈঠকে রাম মন্দির নির্মাণের জন্য ট্রাস্ট স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে।অযোধ্যায় রাম মন্দির নির্মাণের দিকে এক বড় পদক্ষেপ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বুধবার লোকসভায় ঘোষণা করেছেন যে সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী একটি ট্রাস্ট গঠন করা হয়েছে।

Advertisement

প্রধানমন্ত্রী বলেছেন, ট্রাস্টের নামকরণ করা হয়েছে ‘শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র’। প্রধানমন্ত্রী মোদী বলেছেন, অযোধ্যাতে রাম মন্দিরের উন্নয়নের জন্য একটি পরিকল্পনা তৈরি করা হয়েছে, প্রধানমন্ত্রী উপস্থিত সবাইকে রাম মন্দির নির্মাণের জন্য সরকারের প্রচেষ্টাকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি তিনি বলেন, ‘সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে সুন্নি ওয়াকফ বোর্ডকে ৫ একর জমি দিতে রাজি হয়েছে উত্তরপ্রদেশ।

Advertisement

আরও পড়ুন : আম আদমি পার্টির সদস্য কপিল, ছবিতে মিলল প্রমান : দিল্লি পুলিশ

Advertisement

তিনি বলেছেন ভারতে হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান, বৌদ্ধ, পারসি বা জৈন প্রত্যেকেই একটি পরিবারেরই অংশ। এবং পরিবারের প্রতিটি সদস্যের বিকাশ অবশ্যই হওয়া উচিত। মোদি সরকার সবার সাথে, সবার বিকাশে এগিয়ে চলবে। রাম জন্মভূমি ইস্যুতে রায় প্রকাশের পরে, ভারতের জনগণ গণতান্ত্রিক প্রক্রিয়া ও পদ্ধতিতে বিশ্বাস প্রদর্শন করেছিলেন, প্রধানমন্ত্রী ভারতের ১৩০ কোটি মানুষকে অভিবাদন জানিয়েছেন।

Recent Posts