খেলা

Cricketer love story: ভারতীয় ক্রিকেটার ‘মিস্টার ৩৬০⁰’-এর সুপারহিট প্রেমেরকাহিনী, ৫ বছর ডেট করে করেছেন বিয়ে

দেবীশা জানিয়েছিলেন, সূর্যের ব্যাটিং তাকে পাগল করে তুলেছিল। আর ওর বিধ্বংসী ব্যাটিং দেখেই প্রেমে পড়া।

Advertisement

Advertisement

টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা ব্যাটসম্যান সূর্য কুমার যাদব নিজের ব্যক্তিগত জীবনের কারণে বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন। দীর্ঘ সময়ের জন্য ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে বিধ্বংসী পারফরমেন্স করার সুবাদে বর্তমানে ভারতীয় দলে এক এবং অভিন্ন খেলোয়াড় হয়ে উঠেছেন তিনি। তার ব্যাটিং কৌশল দক্ষিণ আফ্রিকার বিখ্যাত ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে মিল থাকায় বর্তমানে বিভিন্ন মাধ্যমে তাকে এবি ডি ভিলিয়ার্সের সঙ্গেও তুলনা করা হয় তাকে। মাঠের চতুরদিকে শট খেলতে পারায় সূর্যকুমার যাদবকে ৩৬০ ডিগ্রি প্লেয়ার বলা হয়।

Advertisement

মাঠে বিধ্বংসী হলেও ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদব ব্যক্তিগত জীবনে বেশ রোমান্টিক। সূর্যকুমার যাদব দীর্ঘ দিন ডেটিং করার পর ২০১৬ সালে দেবীশা নামে দক্ষিণ ভারতের এক সাধারন মেয়েকে বিয়ে করেন। আমরা আপনাদের জানিয়ে রাখি, দেবীশা ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত একটি এনজিও ‘দ্য লাইটহাউস প্রজেক্ট’-এর স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করেছিলেন।

Advertisement

তবে এখানে তাদের প্রেমের গল্পের সমাপ্তি নয়,
সূর্যকুমার যাদব ২০১২ সালে মুম্বাইয়ের পোদ্দার ডিগ্রি কলেজে দেবীশার সঙ্গে প্রথমবার সাক্ষাৎ করেছিলেন। ২২ বছরের সূর্য কুমার যাদব ওই কলেজে তখন বি.কম এর ছাত্র ছিলেন। সেই সময় দেবীশা সবেমাত্র ১২ ক্লাস পাস করে কলেজে আসেন। সেখান থেকেই দুজনের সম্পর্ক শুরু হয় এবং শেষ পর্যন্ত ২০১৬ সালে দুজনে সাত পাকে বাঁধা পড়েন।

Advertisement

এক সাক্ষাত কারে দেবীশা জানিয়েছিলেন, সূর্যের ব্যাটিং তাকে পাগল করে তুলেছিল। আর ওর বিধ্বংসী ব্যাটিং দেখেই প্রেমে পড়া। আপনাদের জানিয়ে রাখি, সূর্য কুমার যাদব প্রথম দিকে ক্রিকেটের সঙ্গে ব্যাডমিন্টন খেলতেন। তবে তার বাবা যেকোনো একটি খেলাকে পছন্দ করে নিতে বলেন। বাবার কথা অনুসারে সূর্য কুমার যাদব ক্রিকেটকে বেছে নেন। বর্তমানে তিনি ভারতীয় ব্যাটিং লাইন আপের অন্যতম নির্ভরযোগ্য বিধ্বংসী ব্যাটসম্যান।

Recent Posts