খেলা

Cricketer’s Wife: রূপে বলিউড অভিনেত্রীরাও তুচ্ছ পাকিস্তানি এই ক্রিকেটারদের স্ত্রী-দের সামনে! সৌন্দর্যে মুগ্ধ হবেন আপনিও

কেউ কেউ তো আবার মনে করছেন, বলিউড অভিনেত্রীদের চেয়ে লাবণ্যময়ী এইসব পাকিস্তানি ক্রিকেটারদের স্ত্রীরা।

Advertisement

Advertisement

বর্তমানে বিশ্ব ক্রিকেট ভারতীয় প্রিমিয়ার লিগ নামের মেগা উৎসবে মেতেছে। এই সময় প্রায় স্তব্ধ হয়ে গেছে বিশ্ব ক্রিকেটের সমস্ত দ্বিপাক্ষিক সিরিজ। আইপিএল নিয়ে বর্তমানে দিন কাটাচ্ছেন বিশ্বের সমস্ত ক্রিকেটার। তবে এই আইপিএলে রাজনৈতিক কারণে খেলতে পারছেন না পার্শ্ববর্তী দেশ পাকিস্তানের কোন ক্রিকেটার। এমন পরিস্থিতিতে বিভিন্ন গণমাধ্যমে তাদের আইপিএলের বিরোধিতা করতে দেখা গেছে।

Advertisement

তবে সম্প্রতি পাকিস্তানের ক্রিকেটারদের একাংশ সংবাদ শিরোনামে রয়েছেন সম্পূর্ণ ভিন্ন কারণে। আসলে তাদের স্ত্রী-দের হট ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ঘাম ঝরতে শুরু করেছে নেটিজেনদের। কেউ কেউ তো আবার মনে করছেন, বলিউড অভিনেত্রীদের চেয়ে লাবণ্যময়ী এইসব পাকিস্তানি ক্রিকেটারদের স্ত্রীরা।

Advertisement


১. যদি সৌন্দর্যের কথা বলি, তবে মিসবাহ উল হক ২০০৪ সালে উজমা খানকে বিয়ে করেন। তার সৌন্দর্যের কাছে তুচ্ছ যে কোন অভিনেত্রীর সৌন্দর্য। আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে মিসবাহ উল হকের ফাইজান নামের একটি পুত্র সন্তান রয়েছে।

Advertisement


২. এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন পাকিস্তানের অন্যতম সেরা পেস বোলার হাসান আলী। তিনি ২০১৯ সালেই ভারতীয় কন্যা শামিয়া আরজুকে বিয়ে করেছেন। আমরা আপনাদের জানিয়ে রাখি, শামিয়া পেশায় একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার। তুমি বহু বছর দুবাইতে কর্মরত থাকার পর পাকিস্তানি ক্রিকেটারের প্রেমে পড়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন।


৩. এই তালিকার তৃতীয় স্থানে রয়েছেন একসময়ের পাকিস্তানের অন্যতম বিস্ফোরক ব্যাটসম্যান শোয়েব মালিক। ২০১০ সালে তিনি ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেন। আমরা আপনাকে জানিয়ে রাখি, সানিয়া মির্জার সৌন্দর্যে মুগ্ধ হননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা কয়েকজন। যদিও বর্তমানে এই জুটির মধ্যে ভাঙ্গন ধরতে শুরু করেছে। খুব শীঘ্রই দুজনে ডিভোর্স গ্রহণ করবেন বলে মনে করা হচ্ছে।

Recent Posts