খেলা

Kl Rahul: কে এল রাহুলের প্রথম প্রেমিকা ছিলেন এই ইন্ডাস্ট্রির সাথে জড়িত, সৌন্দর্যে আথিয়ার চেয়ে ঢের এগিয়ে

আথিয়ার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্র সোনম বাজওয়াকে মন দিয়ে বসেছিলেন কে এল রাহুল।

Advertisement

Advertisement

ভারতের তারকা ব্যাটসম্যান কে এল রাহুল আর কয়েকদিন পর বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। দীর্ঘদিনের প্রেমের পরিণতি ঘটতে চলেছে নিউজিল্যান্ড সিরিজের মধ্যে। এইজন্য নিউজিল্যান্ডের বিপক্ষে চলমানরত সংক্ষিপ্ত ওভারের সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন ভারতের ওপেনিং ব্যাটসম্যান কে এল রাহুল। বিভিন্ন মাধ্যমে দাবী করা হচ্ছে, চলতি মাসের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসতে পারেন ভারতের এই তারকা ক্রিকেটার।

Advertisement

তবে আমরা আপনাদের জানিয়ে রাখি, কে এল রাহুলের প্রথম প্রেমিকা ছিলেন সম্পূর্ণ ভিন্ন ইন্ডাস্ট্রির সাথে জড়িত। তিনি আথিয়ার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্র সোনম বাজওয়াকে মন দিয়ে বসেছিলেন। শুধু তাই নয়, রাহুল প্রায়ই সোনমের পোস্টে কমেন্ট ও লাইক করতেন। আর এই কারণে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, পাঞ্জাবি এই অভিনেত্রীর পুরো নাম সোনামপ্রীত বাজওয়া। ২০১৩ সালে তিনি ‘বেস্ট অফ লাক’ পাঞ্জাবি ছবিতে অভিনয়ের দ্বারা তার ক্যারিয়ার শুরু করেছিলেন। পরে বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

Advertisement

রাহুল এবং সোনমের সম্পর্কের খবর তখনই প্রকাশ্যে এসেছিল যখন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল সোনামের একটি পোস্টে মন্তব্য করেছিলেন। সোনম একটি পোস্ট করে লিখেছেন- ‘আমি সূর্যাস্ত দেখছি এবং আপনার কথা ভাবছি।’ এই পোষ্টের প্রতি উত্তরে রাহুল লিখেছিলেন, ‘আমি কেবল একটি কল দূরে।’ পাঞ্জাবি অভিনেত্রীর পোস্টে রাহুলের এমন প্রতিক্রিয়া দেখে স্বাভাবিক ভাবেই নেট প্রেমিরা ধারণা করেছিলেন, দুজনের মধ্যে কোনো না কোনো সম্পর্ক রয়েছে।

Recent Posts