খেলা

Virat Kohli: এই সুন্দর ইতালিয়ান ফুটবলার বিরাট কোহলির ভক্ত, লিখলেন এই বিশেষ কথা

সম্প্রতি এই ইতালিয়ান মহিলা ফুটবলার সংবাদ শিরোনামে উঠে এসেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির জন্য।

Advertisement

Advertisement

ক্রিকেট বিশ্বের বিরাট কোহলি এমন একজন ব্যক্তিত্ব, যার কোটি কোটি ভক্ত রয়েছে গোটা বিশ্বে। শুধু তাই নয়, ক্রিকেটের এই যাদকরকে অনেকেই নিজেদের রোল মডেল হিসেবেও গণ্য করেন। আন্তর্জাতিক ক্রিকেটে তো বটেই, পাশাপাশি ভারতীয় প্রিমিয়ার লিগেও সমানভাবে সফল হয়েছেন বিরাট কোহলি। সদ্য সমাপ্ত ওডিআই বিশ্বকাপে ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের অবিশ্বাস্য রেকর্ড ভেঙে ক্রিকেট দুনিয়ায় নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন ভারতের এই তারকা ক্রিকেটার।

Advertisement

শুধু তাই নয়, ২০২৩ ওডিআই বিশ্বকাপে ৩টি সেঞ্চুরি সহ সর্বোচ্চ রান শিকারী হিসেবে “ম্যান অফ দ্যা টুর্নামেন্ট” পুরস্কারে সম্মানিত হয়েছেন এই তারকা ক্রিকেটার। তবে সম্প্রতি ভারতীয় এই ক্রিকেটার সংবাদমাধ্যমে এসেছেন সম্পূর্ণ ভিন্ন কারণে। আপনারা নিশ্চয়ই জানেন, ইনস্টাগ্রাম এবং টুইটার মিলিয়ে বিরাট কোহলির ভক্তের সংখ্যা কয়েক কোটি। যার মধ্যে বেশিরভাগ ভক্ত নিয়মিত ফলো করে থাকেন বিরাট কোহলিকে। সম্প্রতি বিরাট কোহলিকে এমন একটি ঘটনা প্রকাশ্যে এসেছে, যার পর থেকে তার ভক্তরা আনন্দে আপ্লুত হয়ে পড়েছেন।

Advertisement

Advertisement

আপনারা নিশ্চয়ই ইতালিয়ান মহিলা ফুটবলার আগাতা ইসাবেলা সেন্টাসোর নাম শুনেছেন? খেলার জন্য না হলেও সৌন্দর্যের জন্য তাকে চেনে না এমন ফুটবল প্রেমী খুঁজে পাওয়া যাবে না। বিভিন্ন সময় তার হট ছবিগুলি নেটিজেনদের হৃদয়ে তীর বিদ্ধ করেছে। আমরা আপনাদের বলি, আগাতা ইসাবেলা সেন্টাসো ইতালীয় ঘরোয়া ক্লাব ভেনেসিয়ার হয়ে খেলেন। 

সম্প্রতি এই ইতালিয়ান মহিলা ফুটবলার সংবাদ শিরোনামে উঠে এসেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির জন্য। সোশ্যাল মিডিয়া এক ভক্ত ইতালিয়ান এই মহিলা ফুটবলারের কাছে জিজ্ঞাসা করেন তার প্রিয় ক্রিকেটারের নাম। এর প্রশ্নের জবাবে বিরাট কোহলির ছবি এবং ক্যাপশনে তিনি ‘GOAT’ সহ একটি ইমোজি পোস্ট করেছিলেন। যা বর্তমানে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আপনি জানলে অবাক হবেন, আগাতা ইসাবেলা সেন্টাসো বিরাট কোহলির এত বড় ভক্ত যে, তার কাছে বিরাট কোহলির ১৮ নম্বর জার্সিও রয়েছে।