“কার বিরুদ্ধে নির্বাচনে দাঁড়াবো তা পার্টি ঠিক করবে”, বিজেপিতে যোগদান করে মন্তব্য শ্রাবন্তীর

আজ অর্থাৎ সোমবার টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপি শিবিরে যোগদান করেছেন

Advertisement

Advertisement

বাংলা বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রাজনীতির সাথে টলিউড যেন মিলেমিশে একাকার হয়ে যাচ্ছে। তাই প্রতিদিন টলিউড তারকারা ঘাসফুল শিবির বা গেরুয়া শিবিরে যোগদান করছে। কিছুদিন আগেই কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে গেরুয়াতে যোগদান করেছিল যশ দাশগুপ্ত। তারপর কিছুদিন আগে গেরুয়া সৈনিক হয়েছেন পায়েল সরকার। আজ অর্থাৎ সোমবার বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গেরুয়া শিবিরে যোগদান করেই অভিনেত্রী দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন।

Advertisement

শ্রাবন্তী চট্টোপাধ্যায় আজ গেরুয়া শিবিরে যোগদান করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়শী প্রশংসা করে বলেছেন, “প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর নেতৃত্বে পথ চলে আমি দেশের জন্য কিছু একটা করতে চাই। আমার বাবা ছিলেন সেনা অফিসার। আমাকে সবসময় শিখিয়েছেন যে দেশের জন্য কিছু করতে হবে। এই শিক্ষায় থেকেই আমি মানুষের জন্য এবার কিছু করতে চাই। বিজেপির সোনার বাংলা গড়ে তোলার যজ্ঞে শামিল হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।” এছাড়াও তিনি আজ বলেছেন, “এতদিন আপনারা আমাকে সিলভার স্কিনে দেখতে অভ্যস্ত। অভিনয় জগতে সেই ছোট থেকে আমি কাজ করছি। আপনাদের ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। এরপর রাজনীতিতে আশা করি আপনাদের সবাইকে আমার পাশে পাব।”

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে ঘাসফুল শিবিরের নাম লিখিয়েছিলেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। শ্রাবন্তী তার বিরুদ্ধে ভোটে দাঁড়াবে নাকি জিজ্ঞাসা করায় তিনি উত্তর দিয়েছেন, “আজ আমার পার্টিতে প্রথম দিন। কার বিরুদ্ধে দাঁড়াতে হবে বা কি কাজ করতে হবে তার সিদ্ধান্ত নেবে পার্টি। আমি শুধু বলতে চাই যে আমি দেশের জন্য কিছু কাজ করতে চায়।” অন্যদিকে কিছুদিন আগে শ্রাবন্তীকে তৃণমূলের মিটিং এ দেখা গিয়েছিল। কিন্তু হঠাৎ মোহভঙ্গ হয়ে তিনি বিজেপিতে কেন প্রশ্ন উঠলে তিনি সাফ জানিয়েছেন, “আমি তৃণমূলে ছিলাম। আমার কোনো মোহভঙ্গ হয়নি। বিজেপি যে পরিমাণে রাজ্য ও দেশে উন্নয়নের জোয়ার আনছে, তার শরিক হতে চাই আমি। বিজেপির সাথে একসাথে সোনার বাংলা গড়তে চায় আমি।”

Advertisement