খেলা

Wasim Akram: স্ত্রী শ্যানিয়েরাকে নিয়ে এবার রুপোলি পর্দায় ‘সুলতান অফ সুইং!’ ভাইরাল ওয়াসিম আক্রমের সিনেমার পোস্টার

ওয়াসিম আক্রাম অভিনীত নতুন এই সিনেমাটি একটি ব্যাংকের আর্থিক কেলেঙ্কারি নিয়ে সিনেমাটি বানানো হয়েছে।

Advertisement

Advertisement

২০০৩ সালে একরকম ক্রিকেটকে বিদায় জানিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আক্রম। এরপর থেকে ক্রিকেটের ধারাভাষ্যকার, কোচ কিংবা সমালোচক হিসেবে নিজের নামের পাশে একাধিক বিশেষণ বসিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি এই ক্রিকেটার। তবে সম্প্রতি একটি সিনেমার পোস্টারে তার ছবি দেখে হতবাক হয়েছেন ক্রিকেট প্রেমীরা। সিনেমার সেই কষ্টের শুধু তিনি একা নন, তার অস্ট্রেলিয়ান স্ত্রী শ্যানিয়েরাকেও দেখা গেছে সেই পোস্টারে।

Advertisement

সত্য অনুসন্ধানে গিয়ে জানা গেছে,’সুলতান অফ সুইং’ ওয়াসিম আক্রম বর্তমানে ক্রিকেট জগতকে ক্ষনিকের জন্য পাশে রেখে সিনেমা জগতে নিজের ক্যারিয়ার গড়ার পরিকল্পনা করছেন। জানা গেছে, পাকিস্তানের সিনেমা ‘মানি ব্যাক গ্যারান্টি’  গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ওয়াসিম আক্রম এবং তার স্ত্রী শ্যানিয়েরা।

Advertisement

উল্লেখ্য, ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের অন্যতম সেরা ক্রিকেটার ছিলেন ‘সুলতান অফ সুইং’। ১৮ উইকেট নিয়ে হয়েছিলেন ম্যান অফ দ্য সিরিজ। এবার এটাই তার জীবনের দ্বিতীয় ইনিংস বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। ওয়াসিম আক্রম অভিনীত যদি সিনেমাটির কথা বলি তবে আমরা আপনাদের জানিয়ে রাখি, গত ফেব্রুয়ারি মাসে সিনেমার ট্রেলার ও পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই সবাই অধীর অপেক্ষায় আছেন কখন তাদের প্রিয় খেলোয়ারকে রুপোলি পদ্মায় দেখা যাবে।

Advertisement

শোনা যাচ্ছে, ওয়াসিম আক্রাম অভিনীত নতুন এই সিনেমাটি একটি ব্যাংকের আর্থিক কেলেঙ্কারি নিয়ে সিনেমাটি বানানো হয়েছে। ‘ডার্ক কমেডি’ ধরনের এই সিনেমাটির নাম ‘মানি ব্যাক গ্যারান্টি।’আমরা আপনাদের জানিয়ে রাখি, সিনেমার ট্রেলারে ওয়াসিম আক্রমের অভিনয় দেখে অনেকেই মুগ্ধতা প্রকাশ করেছেন। অনেকেই জানিয়েছেন, ওয়াসিম আক্রাম এই সিনেমাটিতে অত্যন্ত সাবলীলভাবে অভিনয় করেছেন। খুব শীঘ্রই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলেও জানানো হয়েছে সিনেমা নির্মাণ কোম্পানির সমস্ত তরফ থেকে।