টেক বার্তা

ওয়ানপ্লাস ১২আর নিয়ে বড় আপডেট, কোম্পানির পক্ষ থেকে জানানো হল তথ্য

Advertisement

Advertisement

ভারতীয় ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ওয়ানপ্লাসের আসন্ন ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ১২ ফোনের জন্য। চীনে লঞ্চ হওয়ার পর বিশ্ববাজার সহ ভারতে ফোনটি কবে লঞ্চ হবে, তার অপেক্ষায় সবাই। আগের রিপোর্ট অনুযায়ী বলা হচ্ছিল, জানুয়ারিতে ফোনটি লঞ্চ করা হবে। তবে এখন সংস্থাটি নিজেই ওয়ানপ্লাস ১২ এর লঞ্চের তারিখ প্রকাশ করেছে। সংস্থাটি জানিয়েছে যে এটি ২৩ শে জানুয়ারী ভারতে লঞ্চ করা হবে।

Advertisement

ওয়ানপ্লাস আসন্ন লঞ্চ ইভেন্টটিকে “স্মুথ বিয়ন্ড বিলিফ” ট্যাগলাইন দিয়ে টিজ করছে। ওয়ানপ্লাস এই মাসে তার দশম বার্ষিকী উদযাপন করছে। ২০২৪ সালের ২৩ জানুয়ারি ভারতে এবং বিশ্বব্যাপী ওয়ানপ্লাস ১২ এবং ওয়ানপ্লাস ১২আর লঞ্চ করবে প্রতিষ্ঠানটি। ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় এই লাইভ ইভেন্টটি অনুষ্ঠিত হবে। ওয়ানপ্লাসের ইউটিউব চ্যানেল এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে।

Advertisement

Advertisement

ওয়ানপ্লাস আরও নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস ১২ আর এর পাশাপাশি প্রথমবারের মতো আর-সিরিজটি ভারত এবং চীনের বাইরে উপলব্ধ হবে। এর অর্থ হ’ল ওয়ানপ্লাস ১২ আর প্রথমবারের মতো এমন অঞ্চলে উপলব্ধ হবে যেখানে ওয়ানপ্লাস এখনও আর-সিরিজের স্মার্টফোন বিক্রি করে না। আশা করা হচ্ছে যে ওয়ানপ্লাস ১২ আর স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট দ্বারা চালিত হবে, যা ওয়ানপ্লাস ১২ চিপসেটের চেয়ে কিছুটা কম শক্তিশালী হবে।

ওয়ানপ্লাস ১২-এ থাকছে নতুন ৬৪ মেগাপিক্সেল থ্রিএক্স টেলিফটো ক্যামেরা। ওয়ানপ্লাস ১২-এ তিনটি কালার অপশন থাকবে: ব্ল্যাক, গ্রিন এবং হোয়াইট। কালো এবং সবুজ রঙের বিকল্পগুলি বিশ্ববাজারে পাওয়া যাবে, অন্যদিকে সাদা রঙের বিকল্পটি কেবল চীনে পাওয়া যাবে। চীনে ওয়ানপ্লাস ১২ এর দাম বেড়েছে। চীনে ক্রমবর্ধমান ব্যয়ের কারণে এই বৃদ্ধি ঘটেছে। বিশ্ববাজারেও ওয়ানপ্লাস ১২-এর দাম বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

Recent Posts