প্রসেনজিতের বাড়িতে আগমন বিজেপি নেতার, এবার কি তাহলে “বুম্বা দা” গেরুয়া শিবিরে

আজ টলিউড বিখ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে উপস্থিত হয়েছেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়

Advertisement

Advertisement

একুশে নির্বাচন একদম দোরগোড়ায় এসে উপস্থিত। এই মুহূর্তে টলিউডে লেগেছে রাজনীতির রং। টলিউড সম্পূর্ণ দুটি ভাগে ভাগ হয়ে যাচ্ছে। একজন গিয়ে যেমন গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছে ঠিক অন্যদিকে আরেকদল অভিনেতা-অভিনেত্রী ঘাসফুল শিবিরে যোগদান করছে। তবে এবার রাজনীতির রং লাগল সেই অভিনেতার জীবনে যে রাজনীতির ছোঁয়াচে এড়িয়ে চলে। আসলে আজ টলিউড বিখ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে উপস্থিত হয়েছেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। এছাড়াও গতকাল মঙ্গলবার মুম্বাইয়ের মিঠুন চক্রবর্তীর বাড়িতে উপস্থিত হয়েছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত। এই নিয়ে নির্বাচন প্রাক্কালে তীব্র জল্পনা সৃষ্টি হয়েছে তাহলে টলিউডের দুই লেজেন্ড কি এবার গেরুয়া দলে?

Advertisement

কিছুদিন আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজির জন্ম জয়ন্তীতে হাজির হয়েছিলেন। সেখানে তাকে চা-চক্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে আলাদা ভাবে কথা বলতেও দেখা গিয়েছিল। কিন্তু সেই অনুষ্ঠানটি সরকারি থাকায় তার উপস্থিতি তেমন কিছু জল্পনা সৃষ্টি করেনি। কিন্তু এবার শ্যামাপ্রসাদ মুখার্জী রিসার্চ ফাউন্ডেশনের অধিকর্তা অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সাথে দেখা গেল প্রসেনজিৎকে। সেখানে অমিত শাহকে নিয়ে লেখা বই, ” Amit Shah and March of BJP” উপহার পান অভিনেতা। সামান্য আলাপ পরিচয় হওয়ার পর উপহার পাওয়া রীতিমতো জল্পনা সৃষ্টি করেছে যে এবার খুব শীঘ্রই হয়তো বিজেপির খাতায় নাম লেখাবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Advertisement

একুশে নির্বাচনের আগে শাসক দল তৃণমূল কংগ্রেস বিজেপিকে বহিরাগত ইস্যু নিয়ে বারংবার কটাক্ষ করেছে। তারপর বাংলার তাবড় তাবড় অভিনেতাদের বাড়িতে বিজেপির আগমনকে অরাজনৈতিক বলে মেনে নিতে নারাজ বঙ্গ রাজনৈতিক বিশেষজ্ঞরা। তাদের ধারণা, এবার নির্বাচনের আগে বাংলার মানুষকে বিজেপি বহিরাগত ইস্যু তথ্য নস্যাৎ করে এক ডাকে চেনা অভিনেতাদের তাদের নিজেদের দলে করে নিতে চায়। কিন্তু প্রসেনজিতের বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে জল্পনা উড়িয়ে দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জানিয়েছেন যে শুধুমাত্র সৌজন্য সাক্ষাৎ ছিল।

Advertisement