কঙ্গনা ইস্যুতে অভিষেকের প্রসঙ্গ টেনে বাবুলকে খোঁচা নুসরতের

Advertisement

Advertisement

কলকাতা: আবার শুরু হল তৃণমূল-বিজেপি তরজা। এবার প্রসঙ্গ হল কঙ্গনা রানাওয়াতকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা। কেন কঙ্গনা রানাওয়াতকে এই নিরাপত্তা দেওয়া হল? এই প্রসঙ্গ নিয়ে রাজনৈতিক তরজা জড়িয়ে পড়েছেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান।

Advertisement

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার প্রসঙ্গে বাবুল সুপ্রিয় বলেছেন, কঙ্গনা রানাওয়াতকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে। কারণ, তিনি কিছু অপ্রিয় সত্যি কথা বলে ফেলেছেন। তাই শিবসেনার হাত থেকে তাঁকে রক্ষার জন্য এই নিরাপত্তা। কিন্তু ভাইপোকে কেন বিশেষ নিরাপত্তা দেওয়া হয়? সত্যি কথা যাতে বেড়িয়ে না আসে তার জন্য?’

Advertisement

বাবুলের এই কথার পরিপ্রেক্ষিতে নুসরত রোজভ্যালি চিটফান্ডের প্রসঙ্গ নিয়ে খোঁচা দিয়ে বলেন, ‘রোজভ্যালি চিটফান্ডের সঙ্গে জড়িত থাকা বাবুল সুপ্রিয় জেড ক্যাটাগরির নিরাপত্তা পায়। এছাড়া তিনি তো আর কিছুই করেন না। নিজের নির্বাচনী এলাকার দরিদ্র ও বঞ্চিত মানুষদের পাশে না দাঁড়িয়ে উনি সরকারের দেওয়া এই সম্মান লাভ করেছেন। তাই এটা কি বিজেপির দেওয়া সান্তনা সম্মান?’ এভাবেই কঙ্গনা ইস্যুতে পুরনো বিষয়কে ট্রেনে রাজনৈতিক পরিচয় মেতেছেন বাবুল-নুসরত।

Advertisement