দেশনিউজ

ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট না করে দু’কোটি মানুষকে কাজ দিন, মোদিকে কটাক্ষ নুসরতের

কলকাতা: করোনা পরিস্থিতির মধ্যে দেশে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে বেকারত্বের সংখ্যা। শুধু তাই নয়, বহুজাতিক সংস্থা থেকে ছাঁটাই হওয়ার পর রাস্তায় ফল, সবজি বিক্রি করতে দেখা গিয়েছে অনেককে। দেশের এমন কঠিন পরিস্থিতির সময় ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট না করে দেশের কর্মসংস্থান নিয়ে প্রধানমন্ত্রীর ভাবা উচিত, এমন বলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করেছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান।

বেশ কয়েকদিন আগে প্রধানমন্ত্রীর বাসভবনে ময়ূরের সঙ্গে কিছু তোলা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মোদি। সেখানে নাচ করা ময়ূরের পাশে প্রধানমন্ত্রী দাঁড়িয়ে রয়েছেন, কখনও বা পেখম মেলা ময়ূরকে খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী, এমন ছবি ফুটে উঠেছিল। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই সব ছবি। এখন সেই সব তুলনা টেনে বেকারত্ব প্রসঙ্গ তুলে প্রধানমন্ত্রীকে খোঁচা দিলেন তৃণমূল সাংসদ।

নুসরত এ প্রসঙ্গে টুইট করে বলেন, ‘করোনা অতিমারিতে বহু মানুষ বেকার হয়ে পড়েছে। দেশের প্রধানমন্ত্রী হিসেবে এই দিকটায় আলোকপাত করা উচিত মোদিজীর। যেই সময় দেশের বেকারত্বের হার নিয়ে প্রধানমন্ত্রীর ভাবা উচিত, সেই সময় তিনি ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট করতে ব্যস্ত। রাজনৈতিক উদ্দেশ্যে প্রণোদিত ভাষণ দেওয়ার পাশাপাশি দেশের বেকারদের কর্মসংস্থান দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া উচিত মোদিজীর।’ এভাবেই প্রধানমন্ত্রীকে খোঁচা দেন নুসরত। যদিও এ প্রসঙ্গে মোদির তরফ থেকে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Tags

Related Articles

Back to top button