নিউজপলিটিক্সরাজ্য

দিনে দলের হয়ে প্রচার, রাতে নিজের হাতে বাজার! দুই ভূমিকাতেই সাবলীল নুসরত জাহান

সকালবেলা বেহালা পূর্বের প্রার্থী রত্না চট্টোপাধ্যায় এর জন্য প্রচারে বেরিয়ে ছিলেন, সন্ধ্যেবেলা আবার গিন্নির মতো বাড়ির জন্য বাজার করেছেন অভিনেত্রী নুসরাত

×
Advertisement

এবার একেবারে দশভূজা অবতারে দেখা গেল নুসরাত জাহান কে। তৃণমূলের এই তারকা সাংসদ সারাদিন রোদে পুড়ে একের পর এক প্রচার করছেন বাংলায়। বিকেল হতে না হতেই আবার তিনি নিজের হাতে বাজার সারছেন। দেখেশুনে শাকসবজি কিনছেন। বর্তমানে নেট দুনিয়ায় এই দুইটি ছবি নেটাগরিকদের সবথেকে আলোচ্য বিষয়ের মধ্যে একটি হয়ে উঠেছে। গতকাল সারাদিন বেহালা পূর্বে প্রার্থী রত্না চট্টোপাধ্যায় এর সঙ্গে প্রচার সেরেছিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত জাহান।

Advertisement

জায়গায় জায়গায় মানুষদের জন্য ভোটের প্রার্থনা করেছেন তিনি। সবার কাছে পৌঁছে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা। বাদামি কালো নকশা আঁকা সুতির শাড়ি আর তার সাথে কালো ব্লাউজ, সবেতেই নুসরাত জাহান সাবলীল। জোড়হাতে মমতা ব্যানার্জির প্রার্থী রচনা চট্টোপাধ্যায় এর জন্য ভোটের প্রার্থনা করলেন নুসরাত জাহান। এছাড়াও অনুরাগীরা তাকে উদ্দেশ্য করে ফুলের মালা পরান।

দিনের শেষে আবার তাকে দেখা গেল একেবারে সংসারী রূপে। পাড়ার বাজার থেকে একেবারে আদ্যোপান্ত গিন্নির মত দাম করে সবজি বিক্রেতাদের কাছ থেকে বিশ্বের সমস্ত তরিতরকারি কিনলেন তিনি। একেবারে ঘরোয়া আন্দাজে রাস্তার উপর উপুড় হয়ে বসে শাক, পটল, কুমড়ো, বেগুন, টমেটো, শাকসবজি কিনেন নুসরত।

Advertisement

এই দুটি ছবি বর্তমানে নেটদুনিয়ায় একেবারে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। সকলেই নুসরাত জাহানের দুটি ভিন্ন রূপ দেখে তার প্রশংসা করেছেন। এই দুটি ছবির মাধ্যমে একটি কথা নুসরাত একে বারে পরিস্কার ভাবে বুঝিয়ে দিলেন – “যে রাঁধে, সে চুলও বাঁধে”

Related Articles

Back to top button