প্রথম ম্যাচে মুম্বই সিটি এফসিকে হারিয়ে ৩ পয়েন্ট ঘরে তুলল নর্থইস্ট ইউনাইটেড

Advertisement

Advertisement

ভাস্কোদাগামা: আইএসএল মরশুমের দ্বিতীয় ম্যাচে ভাস্কোর তিলক ময়দান স্টেডিয়ামে মুম্বাই সিটির মুখোমুখি হয়ে জয় ছিনিয়ে নিলো নর্থ ইস্ট ইউনাইটেড। বর্তমান করোনা আবহের মধ্যেই বায়ো-বাবল তৈরি করে এবছর আইএসএলের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হলো শনিবার।

Advertisement

ম্যাচের শুরুতে মুম্বইকে নিজেদের পরিচিত ফর্মে দেখা গেলেও, ৪৯ তম মিনিটে কেসি অ্যাপিয়ার পেনাল্টির মধ্য দিয়ে ম্যাচে এগিয়ে যায় নর্থ ইস্ট। প্রথমার্ধে মুম্বই সিটি অসাধারণ ফর্মের মাধ্যমে ম্যাচের শুরু করেন। শনিবারের ম্যাচে জাহোহ, বোমৌস এবং মান্ডার কে নিজেদের ফর্মে দেখা যায়। প্রথমার্ধে মুম্বইয়ের হয়ে আহত হয়ে রেনিয়ার মাঠ ছেড়ে বেড়িয়ে আসেন। তাঁর পরিবর্তেই মাঠে নামেন ফারুক। অন্যদিকে প্রথমার্ধেই আহমেদ জাহোঃ লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ফলে মুম্বাইয়ের একজন মাঠ ছাড়ায় অনেকখানিই সুবিধা লাভ করে নর্থ ইস্ট ইউনাইটেডে।

Advertisement

Advertisement

দ্বিতীয়ার্ধ শুরু হতে হতেই গোলের মুখ দেখে নর্থইস্ট ইউনাইটেড। ৪৯ মিনিটে মুম্বইয়ের বিরুদ্ধে পাওয়া পেনাল্টিকে কাজে লাগিয়েই দুর্দান্ত গোল করে দলকে এগিয়ে দেন অ্যাপিয়ার। গোলের পরই নর্থইস্ট ইউনাইটেড মাঠে দুটি পরিবর্তন করেন, মাচাডো ও লালরেমপুইয়ার পরিবর্তে মাঠে নামেন ব্রিটো এবং গ্যালাগো। অন্যদিকে বাউমসের গোলের প্রয়াস নষ্ট হওয়ায় মুম্বই ম্যাচে সমতা ফেরাতে ব্যর্থ হয়। মাঠে মুম্বই নিজেদের সমতা ফিরিয়ে আনার জন্য সবটুকু দিয়ে লড়াই করে যায়। ম্যাচে নব্বই মিনিট শেষ হলেও অতিরিক্ত ছয় মিনিট প্রদান করা হয়। কিন্তু নর্থ ইস্ট নিজেদের কঠিন ডিফেন্সের মাধ্যমেই শেষ পর্যন্ত নিজেদের জয় নিশ্চিত করে নেয়।

Recent Posts