Categories: নিউজ

Nora Fatehi: যৌন আবেদনে ভরপুর নাচ নোরা ও টেন্সেরের! ভিডিও ভাইরাল হতেই তুমুল চর্চা

Advertisement

Advertisement

বলিউডে এই মেয়েকে ‘সাকি গার্ল’ বলতে বেশি পছন্দ করেন। ইনি আর কেউ নন ইনি হলেন নোরা ফাতেহি। এই আরবী কন্যা চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি না হলেও ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোরা।

Advertisement

নোরা খুব দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন। খুব কম বয়সে পরিবারের জন্য কাজ করেন। এরপর ভারতে প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরয়ার শুরু করেন। এরপর অভিনয় করার সিদ্ধান্ত নেন। কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্স করার পর নোরার বেশ নাম হয়। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়। এখন বলিউডের সাফল্য কোরিওগ্রাফার অভিনেত্রী। প্রসঙ্গত, নোরা বলি ইন্ড্রাস্টিতে পা দেওয়ার সাথে সাথে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার। ‘বিগ বস’ জিততে না পারলেও নোরা ফতেহি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন।

Advertisement

এরপরই আসতে শুরু করে বলিউডে একের পর এক আইটেম ডান্স করার অফার। কিছুদিন আগে এক রিয়ালিটি শোয়ের নোরা ফতেহির সাথে ডান্স গুরু টেরেন্স লুইসের নাচ যা রীতিমতো মতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। যা দেখে মনে হচ্ছে দুজনে প্রেম করছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে ভিগি ভিগি রাতো মে ক্যাসা লাগতা হে সেই গানে দুজনের কেমিস্ট্রি। আসলে গীতার নির্দেশে দর্শকের মন মাতাতে এই নাচটি করেন। তাঁরা কোনো প্রেম করছেননা। পরণে নোরার ছিল সবুজ শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজ আর টেরেন্স কালো কোর্ট।

Advertisement

আসলে একটি নাচের রিয়ালিটি শোতে ও সাকি সাকি তারকা নোরা ফাতেহি মালাইকা অরোড়ার জায়গা নিয়েছিলেন। মালাইকার করোনা পজিটিভ হওয়ার জন্য। নোরা ছাড়াও নৃত্যের রিয়েলিটি শোতে বিচারপতি হিসাবে রয়েছেন টেরেন্স লুইস ও গীতা কাপুর।আর শোয়ের টিআরপির জন্য এই নাচের দৃশ্য এই কেমিস্ট্রি। তবে এই নাচের সময় আচমকা নোরার নিতম্বে হাত লেগে যায় টেরেন্সের। ব্যস সাথে সাথে এই ভিডিও ভাইরাল। এরপরই টেরেন্স আর নোরাকে নিয়ে চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।যদিও এই ঘটনায় মুখ বন্ধ রাখেননি নোরা। তিনি প্রতিবাদ করেন। টেরেন্সের হয়ে কথাও বলেন। সে ঘটনা অনেকদিন আগের। তবু এই নাচের ভিডিও এখনো বেশ ভালোই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।