মিথ্যে প্রচার! ইডির নোটিশের বিরুদ্ধে মানহানির মামলা করব, বিষ্ফোরক ফিরহাদ হাকিম

Advertisement

Advertisement

কলকাতা: অভিষেকের (Abhishek Banerjee) স্ত্রীর মতোই ফিরহাদ হাকিমের (Firhad Hakim) মেয়েকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এম্ফোর্স্মেন্ট ডিরেক্টরেট (ED) বলে খবর আসে। খবর ছিল, ইডির অফিসাররা ফিরহাদ হাকিমের কন্যা প্রিয়দর্শিনীর (Priyadarshini) বাড়িতে গিয়ে নোটিশ দিয়ে এসেছেন। কিন্তু কোনও নোটিশ আসেনি বলে দাবি করলেন ফিরহাদ হাকিম। মিথ্যে প্রচার করলে মানহানির মামলা করবেন বলেও জানিয়েছেন তিনি।

Advertisement

মিথ্যে প্রচার, মানহানির মামলা করব বলে জানিয়েছেন ফিরহাদ। এদিকে ইডি সূত্রে খবর ছিল, প্রিয়দর্শিনী আর তাঁর স্বামী ইয়াসির হায়দার গত কয়েক বছরে বেশ কয়েকবার বিদেশে গিয়েছেন আর টাকা পাচার করেছেন! ইডি সূত্রে দাবি, ইয়াসিরের বিদেশ সফরের সঙ্গে জড়িয়েছে এক বিদেশি অভিনেত্রীর নাম। বিদেশে টাকা পাচার, ইডি সূত্রে খবর প্রিয়দর্শিনী এবং তাঁর স্বামী হায়দারের ব্যাঙ্ক অ্যাকাউন্টে নজর দিয়ে কিছু অসঙ্গতি পাওয়া গিয়েছে। তাই তাঁদের তলব করা হয়েছে, তদন্তের স্বার্থে। চলতি সপ্তাহেই প্রিয়দর্শিনীকে দেখা করতে বলা হয়েছে কেন্দ্রীয় তদন্তকারি সঙ্গস্থার তরফে। অন্যদিকে এদিন সকালে অভিষেক বন্দোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় সিবিআই কে ইমেল মারফত জবাব দিয়েছেন।

Advertisement

আগামীকাল বাড়িতে এসে কথা বলার জন্যে ইমেইল পাঠিয়ে আজ অভিষেকের স্ত্রী জবাব দিয়েছেন সিবিআই কে। কেন্দ্রিয় সংস্থা কে একটি চিঠিতে তিনি লিখেছেন, “মঙ্গলবার ১১ টা থেকে বিকেল ৩টের মধ্যে তিনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হবেন।” বেলা ১১টা থেকে বেলা ৩টের মধ্যে সিবিআইয়ের তদন্তকারী দল তাঁর বাড়িতে এসে তাঁর সঙ্গে কথা বলতে পারে বলে উল্লেখ করেছেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, কয়লাকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রিয় তদন্তকারী সংস্থা। তাই রুজিরা বন্দোপাধ্যায়ের নামে নোটিস নিয়ে গতকাল সরাসরি কালীঘাটের বাড়িতে পৌঁছায় CBI। কেন্দ্রীয় সংস্থার দাবি, কয়লা কাণ্ডে অভিযুক্তরা একাধিকবার টাকা পাঠিয়েছেন অভিষেক বন্দোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় কে। আর আজ সেই নোটিশের উত্তর দিলেন রুজিরা। আগামীকাল বাড়িতে এসে কথা বলার জন্যে CBI কে অনুরোধ করেছেন তিনি।

Recent Posts