Categories: ভোজপুরি

কালো পোশাকে আম্রপালিকে দেখে চমকে গেলেন নিরাহুয়া, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি এখন ইউটিউব দুনিয়ায় জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে মানেই সুপারহিট।

Advertisement

তার সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেনো যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়। এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে মার্কেটে। এখন ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে প্রায় বেশ কয়েক মাস ধরে।

Advertisement

ভোজপুরি সিনেমা কলাকন্দের একটা গান এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই গানটি হলো নাজারিয়া সে নজারিয়া মিলাল বা জব সে। এই গানের ভিডিওতে নিরাহুয়া এবং আম্রপালি দুবে দুজনকেই দেখা যাচ্ছে একেবারে কালো পোশাকে। দুজনকে একে অপরের মধ্যে হারিয়ে থাকতে দেখা যাচ্ছে। এই গানের ভিডিওটি ভাইরাল হয়েছে ওয়ার্ল্ডওয়াইড মিউজিক ভোজপুরি চ্যানেল থেকে। এই গানের ভিডিওতে দুজনকে এক কথায় দুর্দান্ত লাগছে। গানটি গেয়েছেন সুগম সিং এবং শিল্পী রাজ। এই গানের ভিডিওতে একটা ত্রিকোণ প্রেমের সম্পর্ক উঠে আসে। ভিডিওটি দেখে আপনার কিছু সময় লাগবে ভালো, আপনি হবেন আনন্দিত। আবার কিছু কিছু সময় আপনি দুঃখ পাবেন। তবে, সব মিলিয়ে আপনার এই ভিডিওটি দেখতে ভালই লাগবে।

Advertisement

Recent Posts