Categories: ভোজপুরি

এক ঘরে মোনালিসা আর অন্য ঘরে আম্রপালির সাথে একসঙ্গে রোম্যান্স করলেন নিরাহুয়া, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

আজকালকার দিনে ভোজপুরি গান ইউটিউবে অত্যন্ত জনপ্রিয় একটি বিনোদনের জিনিস হয়ে উঠেছে। বিশেষ করে নিরাহুয়ার গান প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে। সোশ্যাল মিডিয়াতে বহু মানুষ এই গান শুনতে পছন্দ করেন। দিনেশ লাল যাদব কে তার ভক্তরা রীতিমতো যেন ঘিরে ধরেন যেখানেই তাদেরকে দেখা যায়। আজকের সময়ে তার কোন আলাদা পরিচয় এর প্রয়োজন নেই। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি সবথেকে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। বলতে গেলে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে একার হাতে টেনে নিয়ে গিয়েছেন তিনি। আপনারা নিশ্চয়ই দেখেছেন আগেকার দিনে ভোজপুরি ছবির বেশিরভাগ শুটিং ভারতে হলেও এখন কিছুদিন ধরেই বিদেশে শুটিং শুরু করেছে ভোজপুরি জগৎ।

Advertisement

এমনিতে ভোজপুরি সিনেমার বাজেট খুব একটা বেশি থাকে না। তবে ভোজপুরি সিনেমার দর্শক কিন্তু বেশ ভালো পরিমানেই রয়েছে। সম্প্রতি একটি নতুন ভোজপুরি গান সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই গানটির নাম হলো মাথা ফেল হো গেইল। এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। অনেকেই আজকাল এই ভিডিওটি দেখছেন এবং শেয়ার করছেন।

Advertisement

এই গানের ভিডিওটি চিত্রায়িত হয়েছে ভোজপুরি অভিনেত্রী মোনালিসা আম্রপালি দুবে এবং ভোজপুরি অভিনেতা নিরহুয়ার উপরে। দুই অভিনেত্রীর মধ্যে তিনি যেন একেবারে আটকে পড়েছেন। গানটিতে যে পরিমাণে রোমান্স দেখানো হয়েছে তা হয়তো অন্যান্য কোন গানে আপনি দেখতে পাবেন না। গানটি রাজাবাবু সিনেমাটি থেকে নেওয়া হয়েছে এবং ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ এই গানটি দেখে নিয়েছেন। এখনো পর্যন্ত এই গানটিতে ৭০ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। গানটি একসাথে গেছেন কল্পনা অলক কুমার এবং খুশবু জৈন। চলুন তাহলে দেখে নেওয়া যাক ভিডিওটি।

Advertisement