BIG BREAKING: নারদ তদন্তে নয়া মোড়, এবার এই কাজটি করতে চলেছে CBI

Advertisement

Advertisement

২০১৬ সালে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে স্যোশাল মিডিয়ায় প্রকাশিত রাজ্যের নেতা মন্ত্রীদের ঘুষ নেওয়ার ভিডিও প্রকাশিত হতেই চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয় রাজ্য জুড়ে। নারদ নিউজ সংস্থার কর্ণধার কেরালাবাসী ম্যাথু স্যামুয়েল একটি স্টিং অপারেশন চালিয়ে ভিডিওটি রেকর্ড করেন।

Advertisement

ভিডিও প্রকাশ করে তিনি দাবি করেন রাজ্যের প্রভাবশালী এই নেতা মন্ত্রীরা টাকার বিনিময়ে কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন এবং এভাবেই রাজ্যে বিভিন্ন সরকারি দপ্তরের কাজ পাইয়ে দেওয়া হয় বলেও অভিযোগ করেন তিনি।

Advertisement

রাজ্য রাজনীতিতে তোলপাড় করা এই ঘটনার তদন্ত সিবিআইয়ের হাতে গেলেও তা ঢিমেতালে এগোচ্ছিল। কিন্তু কয়েকদিন আগে বর্ধমানের প্রাক্তন পুলিশ সুপার আইপিএস মির্জা গ্রেফতার হওয়ার পর হঠাৎই গতি পায় নারদ তদন্ত। জিজ্ঞাসাবাদের জন্য তড়িঘড়ি ডেকে পাঠানো হয় তৎকালীন তৃণমূলের প্রভাবশালী নেতা, বর্তমান বিজেপি নেতা মুকুল রায়কে।

Advertisement

সিবিআই সূত্রে খবর, মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে ম্যাথু, মুকুল ও মির্জাকে। গ্রেফতার হওয়ার পর মুকুলের বিরুদ্ধে মির্জার আনা অভিযোগ ও ম্যাথুর বয়ান যাচাই করতেই এই তিনজনকে মুখোমুখি জেরা করা প্রয়োজন বলে মনে করছে সিবিআই আধিকারিকরা।

Recent Posts