দুর্দান্ত চেহারা স্মার্ট বৈশিষ্ট্য এবং শক্তিশালী ইঞ্জিন দিয়ে ভারতের বাজারে আসছে নতুন টাটা সুমো, দেখে নিন সমস্ত ফিচার

ভারতের বাজারে এই গাড়িটি জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement

Advertisement

আপনারা অনেকেই জানেন ভারতের গাড়ির মার্কেটে যে সমস্ত গাড়ি একটা দারুণ জনপ্রিয়তা বহু বছর ধরে অর্জন করে রয়েছে তার মধ্যে অন্যতম হলো টাটা সুমো। এই গাড়িটি ভারতের বাজারের সবথেকে শক্তিশালী গাড়ি হিসেবে বিবেচিত হয় এবং এখনো পর্যন্ত বহু মানুষ এই গাড়িটি কিনেছেন। টাটা কোম্পানিটি এই সেগ্মেন্টে সম্প্রতি টাটা সুমোর একটা নতুন ভার্সন লঞ্চ করতে চলেছে আর কিছুদিনের মধ্যে। এটি হতে চলেছে টাটা সুমো ফেস্লিফট এডিশন। এই গাড়িতে আপনারা পেয়ে যাবেন বেশ আকর্ষণীয় ডিজাইন এবং বেশ কিছু বিলাসবহুল বৈশিষ্ট্য। এই গাড়ির ভিতরে সবকিছু অত্যন্ত বিলাসবহুল কোম্পানি তৈরি। এই গাড়িতে অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কার প্লে সিস্টেম থাকবে।

Advertisement

এছাড়াও এই গাড়িতে আপনারা পেয়ে যাবেন সামঞ্জস্যপূর্ণ সিট। এই গাড়িতে একটি বড় টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম আপনি পেয়ে যাবেন। এই নতুন টাটা সুমো গাড়িতে আপনি পেয়ে যাবেন বিলাসবহুল আসন। এই গাড়িতে রাখা হয়েছে দু লিটারের ইঞ্জিন। এই ইঞ্জিনটি ১৭৬ BHP শক্তি এবং ৩৫০ নিউটন মিটার টর্ক তৈরি করতে পারে। তার সাথেই এই ইঞ্জিনটি ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশনের সঙ্গে সংযুক্ত। খবর পাওয়া যাচ্ছে এই শক্তিশালী ইঞ্জিন এর মাধ্যমে এই গাড়িটি ৩৫ কিলোমিটারের মাইলেজ দিতে পারে।

Advertisement

দুর্দান্ত চেহারা এবং স্মার্ট বৈশিষ্ট্য সহ ভারতের বাজারে এখন রাজত্ব করছে টাটা সুমো। আপনাদের জানিয়ে রাখি, এই নতুন গাড়িটি হতে চলেছে টাটা কোম্পানির সব থেকে আপডেটেড গাড়ি। এই গাড়িটি আপনারা পেয়ে যাবেন ৬ লক্ষ টাকার মূল্যের মধ্যেই। এটা তার সেগমেন্টের সবথেকে সাশ্রয়ী মূল্যের গাড়িগুলির মধ্যে সবথেকে শক্তিশালী গাড়ির তালিকায় অন্তর্ভুক্ত।

Advertisement

Recent Posts