Hero Splendor-কে টেক্কা দেবে Honda কোম্পানির এই বাইক, জানুন গাড়ির দাম

২০২৩ সালের মধ্যেই Honda লঞ্চ করবে এই বাজেট মূল্যের বাইক

Advertisement

Advertisement

আজকালকার দিনে দ্রুত এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার জন্য যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে দুই চাকার বাইক। যাদের বাড়ির বাইরে বেরিয়ে শহরের বিভিন্ন প্রান্তে গিয়ে কাজ করতে হয়, তাদের বাইক অবশ্যই লাগবে। তবে প্রত্যেক মধ্যবিত্তের মাথায় একটাই চিন্তা যে মোটামুটি সাধ্যের মধ্যে যে বাইক পাবে তাতে মাইলেজ কেমন হবে বা মেইনটেনেন্স খরচা কেমন। সেই নিরিখে ভারতের বাজারে সবচেয়ে জনপ্রিয় বাইক ব্র্যান্ডটি হল হিরো স্প্লেন্ডার। তবে এর জনপ্রিয়তা কেড়ে নিতে বাজারে আসছে হোন্ডা কোম্পানির এক বাজেট বাইক।

Advertisement

সাধ্যের মধ্যে বাইকের কথা মাথায় এলেই সকলের মনে ভেসে ওঠে একটাই নাম, সেটি হল হিরো স্প্লেন্ডার। এই কোম্পানির বাজেট মূল্যের বাইকগুলি ব্যাপক পছন্দ হয় ভারতীয়দের। এবার এই নাম পরিবর্তন করতে চলেছে হোন্ডা কোম্পানি। এই কোম্পানি এবার ভারতীয় বাজারে গ্রাহকদের কথা মাথায় রেখে একটি সুপার অ্যাগ্রেসিভ ১০০ সিসির বাইক আনতে চলেছে। এখন Honda 2 wheelers India তাদের নতুন ১০০ cc বাইক আনার প্রস্তুতি নিচ্ছে যা হিরোর বাজেট সেগমেন্টের বাইককে কঠিন প্রতিযোগিতা দিতে পারে। ইতিমধ্যেই এই বাইক সম্পর্কিত অনেক তথ্য ফাঁস হয়েছে।

Advertisement

এই প্রসঙ্গে Honda এর প্রেসিডেন্ট, CEO এবং ম্যানেজিং ডিরেক্টর, Atsushi Ogata সম্প্রতি প্রকাশ করেছেন যে কোম্পানি একটি সস্তা মডেল নিয়ে কাজ করছে। এটি ২০২৩ সালের মধ্যে চালু হতে পারে বলে আশা করা হচ্ছে। ধারণা করা হচ্ছে নতুন মডেলটির দাম ৭০ হাজার টাকার কম হতে পারে। সুতরাং এটা বোঝাই যাচ্ছে হোন্ডা কোম্পানি তাদের যে বাইক লঞ্চ করতে চলেছে তা মাইলেজ যেমন অনেক বেশি দেবে, তেমন দামও গ্রাহকদের নাগালের মধ্যেই হবে।

Advertisement