বলিউডবিনোদন

বরের সঙ্গে মধুচন্দ্রিমার ছবি দিয়ে ট্রোল হলেন নেহা কক্কর

Advertisement

অতিমারির মধ্যেই বেশ জাঁকজমক করে বিয়ে করেন নেহা কক্কর। দিল্লির একটি গুরুদ্বারায় বসে নেহা এবং রোহনপ্রীতের বিয়ের আসর। একেক দিন একেক রকম লেহেঙ্গায় সেজে উঠেছিলেন সঙ্গীত জগতের এই তারকা দম্পতি। কখনো সবুজ তো কখনো লাল তো কখনো গোলাপি। সব মিলিয়ে এলাহি আয়োজনে বিয়ের আসর বসান এই তারকা দম্পতি। এবারে আসছে মধুচন্দ্রিমার পালা। রিসেপশনের পর মুম্বইতে ফেরেন নেহুপ্রীত। এরপরেই দুবাইতে মধুচন্দ্রিমার জন্য উড়ে যান তাঁরা। সেইখান থেকেই একের পর এক ভিডিও ভাইরাল হতে শুরু করে। সম্প্রতি নেহা তাঁর মধুচন্দ্রিমার ছবির কোলাজ করে ফেসবুকে পোস্ট করেন। এদিকে বরের সঙ্গে মধুচন্দ্রিমার ছবি দিয়ে ফের ট্রোল হলেন নেহা।

নেহা এই ছবির ক্যাপশনে তাঁরা যে হোটেলে থাকছেন, সেটিকে ধন্যবাদ জানিয়েছেন। তারপর লিখেছেন, ‘তোমাকে সবচেয়ে বেশি ভালবাসি রোহণপ্রীত। এটাই আমার জীবনের সেরা মধুচন্দ্রিমা’। বাস এই ‘সেরা মধুচন্দ্রিমা’ তেই যত গোল বাঁধে। চলুন দেখে নিই নেট জনতা কি কি কমেন্ট করলেন।

এই ‘সেরা’ শব্দটিতেই খটকা লাগে নেটাগরিকদের।

এর আগেও বিয়ের পোশাক নিয়ে ট্রোল হয়েছিলেন গায়িকা। কেউ বলেছিলেন বিরুষ্কা কে নকল করেছেন নেহা আবার কেউ বলেছেন প্রিয়াঙ্কার বিয়ের সাজ নকল করেছেন।

আপাতত বিলাসবহুল হোটেলে প্রেমের জোয়ারে ভাসছেন বলিউড গায়িকা নেহা কক্কর। বিয়ে থেকে মধুচন্দ্রিমা সমস্ত ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়া গরম করছেন নেহুপ্রীত। লাইক, কমেন্ট উপচে পড়ছে এই পোস্টগুলিতে। কিন্তু কোন কিছুতেই ভ্রূক্ষেপ নেই নেহুপ্রীতের। আপাতত দুবাইতেই ‘সেরা মধুচন্দ্রিমা’ সেলিব্রেট করছেন এই দুই লাভবার্ডস।

Tags

Related Articles

Back to top button