Categories: দেশনিউজ

রাখিবন্ধনে প্রধানমন্ত্রীর জন্য রাখি পাঠালেন পাকিস্তানী বোন, এলো আবদারও

কাশ্মীরে সংবিধানের ৩৭০ ধারা লোপ করে ঠিক করেছেন মোদী সরকার। এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার যে তিন তালাক বন্ধের যে সিদ্ধান্ত নিয়েছেন, সেই সিদ্ধান্ত একেবারে ঠিক বলে মনে করেছেন পাকিস্তানের কামার মহসিন শেখ।

Advertisement

Advertisement

আর দুই দিন পরেই রাখি উৎসব। এবারও প্রধানমন্ত্রীর জন্য রাখি পাঠালেন পাকিস্তানের কামার মহসিন শেখ। এই নিয়ে ২৫ বছর ধরে তিনি মোদীর জন্য রাখি পাঠান। তিনি বলেছেন যে প্রতি বছর এই একটি দিনেই বড় দাদার জন্য রাখি পাঠাতে পেরে তিনি খুব খুশি হন। আগামী ৫ বছর যেন মোদীর ভালো হয়। আর প্রধানমন্ত্রী যে সিদ্ধান্তগুলি নিয়েছেন তা যেন দিশা পায়, সেই প্রার্থনাও তিনি করেছেন।

Advertisement

কাশ্মীরে সংবিধানের ৩৭০ ধারা লোপ করে ঠিক করেছেন মোদী সরকার। এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার যে তিন তালাক বন্ধের যে সিদ্ধান্ত নিয়েছেন, সেই সিদ্ধান্ত একেবারে ঠিক বলে মনে করেছেন পাকিস্তানের কামার মহসিন শেখ। মুসলিম মহিলারা মোদীর এই সিদ্ধান্তে খুশি হয়েছেন বলেও তিনি জানিয়েছেন।

Advertisement

মহসিন এটাও বলেছেন যে কোরানে কোথাও তিন তালাকের উল্লেখ নেই। তিনি রাখির সাথে এক বিশেষ আবদার ও করেছেন মোদীর কাছে। তিনি বলেছেন, নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী যদি তাঁকে আমন্ত্রণ জানায় তাহলে তিনি অনেক খুশি হবেন। আর আমন্ত্রণ পেলে তিনি আসবেন ও বলে জানিয়েছেন।

Advertisement

Recent Posts