Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

আজ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী, খড়গপুরে হবে মোদী সভা

রবিবার আবার এবারের বিধানসভা নির্বাচনে বিজেপির ইশতেহার প্রকাশ অনুষ্ঠান। তারপরেই বাংলায় রীতিমত ম্যারাথন প্রচার শুরু করবেন অমিত শাহ।

×
Advertisement

নির্বাচনী প্রচারে কোনরকম খামতি রাখতে নারাজ ভারতীয় জনতা পার্টি। এবারে তাদের মূল লক্ষ্য বাংলা বিজয়। এর জন্য প্রথম থেকেই পুরোদমে ঝাঁপাতে শুরু করেছে বিজেপি। বারংবার রাজ্যে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। নরেন্দ্র মোদী থেকে শুরু করে অমিত শাহ, এমনকি যোগী আদিত্যনাথ সবাই আসছেন বাংলায় প্রচারের জন্য।

Advertisement

যেকোনো ভাবেই হোক বিজেপির টার্গেট বাংলা বিজয়। আর তার জন্য আবারও বাংলায় সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজকেই তার বাংলায় আসার কথা। বাংলায় এসে তিনি পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে জনসভা করবেন বলে জানা যাচ্ছে। আর এই সভা নিয়ে বিজেপির নেতৃত্বের মধ্যে প্রস্তুতি একেবারে তুঙ্গে।

বিজেপি স্লোগান তুলেছে, এবারে মোদীর সফরের পরেই শুরু হবে বাংলায় উন্নয়নের যাত্রা। সফরের আগে দিন এই একটি কথা টুইট করে জানিয়েছেন মোদী। রবিবার আবার এবারের বিধানসভা নির্বাচনে বিজেপির ইশতেহার প্রকাশ অনুষ্ঠান। তারপরেই বাংলায় রীতিমত ম্যারাথন প্রচার শুরু করবেন অমিত শাহ।

Advertisement

যদিও প্রায় সমস্ত আসনের প্রার্থী তালিকা প্রকাশের পরে এবারে নিজের ঘরেই সমস্যার মধ্যে আছে রাজ্য বিজেপি। কেন্দ্রীয় কমিটির কাছে তাদেরকে বারংবার জবাবদিহি করতে হচ্ছে। বিধানসভা নির্বাচনের আগে এই গোষ্ঠী কোন্দল নিয়ে চাপে ভারতীয় জনতা পার্টি।

Related Articles

Back to top button