Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

‘দেশের একনম্বর মিথ্যাবাদী’, মোদিকে কটাক্ষ মমতার

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আজ বাঁকুড়া বিষ্ণুপুরের একটি জনসভায় উপস্থিত ছিলেন

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া প্রচারে ঝড় তুলতে আজ বুধবার ফের বাংলায় এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি আজ মেদিনীপুরের কাঁথিতে জনসভায় উপস্থিত ছিলেন। অন্যদিকে ঘাসফুল শিবিরের প্রচারের জন্য বাঁকুড়ার বিষ্ণুপুরের একটি জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। একদিকে কাঁথি থেকে মোদী যেমন দিদিকে নিশানা করে একাধিক পিছুতে কটাক্ষ করেছেন, ঠিক তার অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মোদিকে “দেশের এক নম্বর মিথ্যাবাদী” বলে বিদ্রুপ করেছেন।

Advertisement

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ বাঁকুড়া বিষ্ণুপুর জনসভায় উপস্থিত হন। সেখান থেকে তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী এবং গেরুয়া শিবির প্রসঙ্গে একাধিক ইস্যুতে গলায় সুর তুলেছেন। তিনি মোদিকে কটাক্ষ করে বলেছেন, “আমি প্রধানমন্ত্রীর চেয়ারটাকে খুবই সম্মান করি। কিন্তু এখন যিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তিনি মিথ্যা ছাড়া আর কিছুই বলতে পারেন না। মোদির মতো এত বড় একটা মিথ্যাবাদী আমি জীবনে দেখিনি।”

এছাড়াও এদিন মুখ্যমন্ত্রী বিজেপির ইশতেহারের তীব্র সমালোচনা করেছেন। তিনি বলেছেন, “নির্বাচন আসছে বলে এখন বাংলায় সপ্তম পে-কমিশন চালানোর কথা বলছে। কিন্তু এদিকে খোঁজ নিয়ে দেখুন যে ত্রিপুরাতে প্রফিডেন্ট ফান্ড বন্ধ করে দিয়েছে। আসামে এনআরসির নামে লোকজনকে বাড়ি থেকে উৎখাত করা হচ্ছে। ডিটেনশন ক্যাম্প তৈরি হচ্ছে। মিথ্যাবাদীর দল বিজেপি। ভুলভাল প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনের আগে বাংলার মানুষকে বোকা বানাতে চাইছে।”

Advertisement

এছাড়া মমতা অভিযোগ জানিয়েছেন, “বিজেপি এরাজ্যে টাকা দিয়ে ভোট কিনতে চাইছে। সেই প্রেক্ষিতে তিনি বলেছেন, ওরা ভোটের আগে টাকা দিতে চাইবে। টাকা নিয়ে নেবেন। ওটা আপনার টাকা। কিন্তু টাকা নিয়ে ওদেরকে ভোট দেবেন না। ওরা ভয় দেখাবে যে কোথায় ভোট দেবেন দেখতে পাবে। কিন্তু ওসব দেখা যায় না মিথ্যে কথা। আপনারা জোড়াফুল চিহ্নে ভোট দিয়ে তৃণমূল কংগ্রেসকে জয়যুক্ত করবেন।” সেই সাথে মুখ্যমন্ত্রী বলেছেন যে বাংলায় ভবিষ্যতে বিনামূল্যে দুয়ারে রেশন পেতে বাংলার ২৯১ বিধানসভা কেন্দ্রে তৃণমূলকে ভোট দিয়ে নির্বাচিত করতে।

Related Articles

Back to top button