Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

দিলীপ ঘোষের মতো নেতা পাওয়া গর্বের, বাংলায় এসে বললেন নরেন্দ্র মোদি

নরেন্দ্র মোদী বলেছেন, "দিলীপ ঘোষের মতো সুদক্ষ দলের সভাপতি পাওয়া ভাগ্যের ব্যাপার"

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে। রাজ্যের সমস্ত রাজনৈতিক দল তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নিচ্ছে। এরইমধ্যে বঙ্গ বিজেপি শিবির তাদের সমস্ত শক্তি দিয়ে ভোট যুদ্ধের ময়দানে অবতীর্ণ হচ্ছে। প্রায় প্রতিদিন কেন্দ্রীয় নেতারা বাংলায় এসে জনসভা করছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বারংবার বাংলায় আসছে। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলায় এসে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রশংসা করেছেন। তিনি বলেছেন, “দিলীপ ঘোষের উপর প্রাণঘাতী হামলা হয়েছে। কিন্তু তিনি তাতে ভয় পাইনি। নিখুঁত রাজনৈতিক ব্যক্তিত্বের মত দলের হয়ে যোদ্ধার মত লড়ে গেছেন।”

Advertisement

মোদির প্রশংসায় অভিভূত হয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, “মোদিজির মতো নেতার মুখে এমন কথা শোনা সৌভাগ্যের। এরপর আমার দায়িত্ব আরো বেড়ে গেল। আমাকে দলের জন্য আরও অনেক বেশি পরিশ্রম করতে হবে।” আর মোদিজীর দরাজ প্রশংসা থেকে বঙ্গ রাজনীতিতে জল্পনা শুরু হয়েছে যে তাহলে কি দিলীপ ঘোষ বাংলার মুখ্যমন্ত্রীর মুখ হবে? এর উত্তরে দিলীপ ঘোষ বলেছেন, “আমি কোন প্রতিযোগিতায় আছি বলে মনে করি না। আমার কোন প্রতিযোগিতা নেই। আমার কোনো প্রতিদ্বন্দ্বী নেই। শুধু আমার একটাই লক্ষ্য। ব্যক্তি নয়, আমার কাছে রাষ্ট্র ও দলের কাজ প্রাধান্য পায়। নেতৃত্ব দেওয়া দায়িত্ব আমি পালন করব। এটাই আমার একমাত্র লক্ষ্য।”

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি আসলে কিছুদিন আগে বাংলায় এসে বলেছিলেন, “আমার সৌভাগ্য যে এত বিপুল সংখ্যক লোক বিজেপিকে আশীর্বাদ করছে। জনতার উৎসাহ দেখেই বোঝা যাচ্ছে বাংলা এবার বিজেপি সরকার আসবে।” তার পরেই তিনি বলেছেন, “আমার গর্ব যে বাংলার দলের দিলীপ ঘোষের মতো একজন দলের সভাপতি আছে। দলকে জিতানোর জন্য দিলীপ ঘোষ শান্তিতে কখনো ঘুমায় না। দিদির ধমকেও ভয় পায় না। তার ওপর অনেক হামলা হয়েছে বা মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। কিন্তু কিছুতেই ভয় পাইনি সে। তার নেতৃত্বে বাংলায় আজ নতুন শক্তি তৈরি হচ্ছে।”

Advertisement

Related Articles

Back to top button