‘বাংলায় পর্যাপ্ত ভ্যাকসিন আছে, রাজনীতি করছে মমতা’, তোপ দাগলেন নাড্ডা

শেষ দফার নির্বাচনের আগে একটি ভার্চুয়াল বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা

Advertisement

Advertisement

চলতি বছরের এপ্রিল মাসের প্রথম সপ্তাহ থেকে ধীরে ধীরে করোনার সংক্রমণ গ্রাফ ঊর্ধ্বমুখী হচ্ছে। নয়া মিউট্যান্ট স্ট্রেন আগের তুলনায় অনেক বেশি ভয়াবহ। এতে একদিকে যেমন সংক্রমণ বেড়ে গেছে ঠিক তেমনি অন্যদিকে লাফিয়ে বাড়ছে মৃত্যুহার। গোটাদেশে শুধুমাত্র শেষ ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ হয়েছে সাড়ে ৩ লাখের কাছাকাছি। বেহাল অবস্থা ভোটমুখী বাংলার। এরমধ্যে বারংবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় ভ্যাকসিন সংকট নিয়ে গলায় সুর তুলছেন। তবে আজ মমতার কথাকে খন্ডন করে বাংলার ভ্যাকসিন পরিস্থিতি নিয়ে মন্তব্য করলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

Advertisement

বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আজ বলেছেন, “মমতাদি নতুন নতুন বিষয় জানার চেষ্টা করেন। তিনি দাবি করেছেন বাংলায় ভ্যাকসিনের অভাব আছে। আমি তার কাছে জানতে চাই যে ঠিকানা থাকলে আপনার স্বাস্থ্য বিভাগের লোকেরা রোজ টিকা দেয়ার তথ্য কোথা থেকে জোগাড় করছেন? তার মানে বাংলার মানুষ ভ্যাকসিন পাচ্ছেন। ভ্যাকসিনের সদ্ব্যবহার হচ্ছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় সব বিষয় রাজনীতি দেখতে পান। তাই দেশের এমন ভয়াবহ পরিস্থিতির মাঝেও তিনি ভ্যাকসিন নেই বলে রাজনীতি করছেন।”

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বেশকিছুদিন ধরেই কেন্দ্র সরকারের বিরুদ্ধে ভ্যাকসিন প্রসঙ্গ নিয়ে তোপ দাগছেন। তিনি বলেছেন, “গুজরাট দেশের মধ্যে ৬০ শতাংশ ভ্যাকসিন পেয়েছে। বাকি রাজ্যগুলি মেরেকেটে ২০ শতাংশ। গুজরাটে বিজেপি পার্টি অফিস থেকে ভ্যাকসিন প্রদান করা হচ্ছে। ” এছাড়াও তিনি বলেছেন, “নরেন্দ্র মোদী বাইরের ৮০ টি দেশকে বিনামূল্যে ভ্যাকসিন দিয়ে এসেছেন। এদিকে রাজ্যকে টাকা দিয়ে ভ্যাকসিন কিনতে হচ্ছে।”

Advertisement

Recent Posts