বাড়িতে চিকিৎসাধীন মুকুল রায়, স্ত্রীকে পাঠানো হল নার্সিংহোমে

আপাতত বাড়িতে আইসোলেশনে রয়েছেন মুকুল রায়

Advertisement

Advertisement

চলতি বছরের এপ্রিল মাসের প্রথম সপ্তাহ থেকে করোনা সংক্রমণ জাঁকিয়ে বসেছে ভারতবর্ষে। সংক্রমণের বাড়বাড়ন্তের মাঝেই চলছিল একুশে বাংলা বিধানসভার নির্বাচন। নির্বাচন চলাকালীন অনেক প্রার্থী করোনা আক্রান্ত হয়েছেন এবং কিছু কিছু কেন্দ্রে করোনার জন্য প্রার্থীরা প্রাণ হারিয়েছেন। সেই সমস্ত কেন্দ্রে আবার উপনির্বাচন হবে। তবে সম্প্রতি জানা গিয়েছে নির্বাচন শেষ হয়ে যাওয়ার পর এখন করোনার কবলে পড়েছেন সস্ত্রীক বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়।

Advertisement

সূত্র মারফত জানা গিয়েছে, শরীরে অসুস্থতা বোধ হলে মুকুল রায় করোনা পরীক্ষা করায়। রিপোর্ট পজিটিভ হলে তিনি নিজেই বাড়িতে আইসোলেশনে চলে যান। তবে অবস্থার অবনতি হওয়ায় তার স্ত্রীকে একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। মুকুল রায়ের বাড়িতে চিকিৎসা চলছে এবং তার স্ত্রী নার্সিংহোমে চিকিৎসকদের চিকিৎসাধীন রয়েছে। প্রসঙ্গত, গত বছরের শেষের দিকে মুকুল রায় শারীরিক অসুস্থতা নিয়ে বাইপাসের ধারে একটি হাসপাতালে কিছুদিনের জন্য ভর্তি ছিলেন।

Advertisement

মুকুল রায় কিছুদিন আগেই বিধানসভায় বিজেপি বিধায়ক হিসেবে শপথ গ্রহণ করেন। তারপর বাড়ি ফিরে সপ্তাহ ঘুরতে না ঘুরতেই তিনি করোনার কবলে পড়েন। তবে একুশে বাংলা বিধানসভার নির্বাচন চলাকালীন একাধিক তৃণমূল এবং বিজেপি নেতা এই রোগের কবলে পড়েছিল। বিজেপির মধ্যে টালিগঞ্জের প্রার্থী বাবুল সুপ্রিয় বা বরানগরের প্রার্থী পার্নো মিত্র করোনা আক্রান্ত হয়েছিলেন। এমনকি তৃণমূল প্রার্থী কাজল সিনহা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

Advertisement