তৃণমূলে ফিরছেন কি মুকুল রায়? জল্পনার মাঝে বিস্ফোরক টুইট মুকুলের

মুকুল রায় টুইটে স্পষ্ট জানিয়েছেন যে তিনি বিজেপির সৈনিক হয় কাজ করতে চান

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের ফলাফলে ২১৩ আসন পেয়ে তৃতীয়বারের জন্য বাংলার মসনদে বসেছে তৃণমূল কংগ্রেস সরকার। অন্যদিকে বিজেপি মাত্র ৭৭ আসন পেয়েছেন। কিন্তু বিজেপির কৃষ্ণনগর উত্তর থেকে জয়ী হয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। প্রথমবার বিধায়ক হলেন তিনি। কিন্তু আশ্চর্যজনকভাবে মুকুল রায় এই অবস্থাতেও সম্পূর্ণ নীরব। এমনকি বঙ্গ বিজেপির ফলাফল নিয়ে যেখানে চুলচেরা বিশ্লেষণ চলছে সেখানে কোনো কথাই বলতে রাজি হননি তিনি। গতকাল শুক্রবার তিনি বিধানসভায় শপথবাক্য পাঠ করেও নিরাবতাকে সঙ্গী করেই প্রস্থান করলেন। তারপর থেকেই জল্পনা ওঠে যে ফের কি তৃণমূলে ফিরছেন মুকুল রায়?

Advertisement

গতকাল সারাদিন বঙ্গ রাজনীতি মুকুল রায়ের রাজনৈতিক অবস্থান নিয়ে উথালপাথাল হলেও আজ শনিবার সকালে সমস্ত জল্পনা-কল্পনার উত্তর দিলেন তিনি। টুইট করে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে বিজেপির সৈনিক হয়েই কাজ করব। তিনি টুইট করে লিখেছেন, “রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে আনতে বিজেপির সৈনিক হয়ে কাজ করব। আমার অনুরোধ সবাই সমস্ত জল্পনা বাদ দিন। আমি আমার রাজনৈতিক পথেই স্থির আছি।”

Advertisement

Advertisement

এই প্রসঙ্গে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেছেন, “এটা নতুন করে বলার কিছু নেই। নতুন কোন কথা নয়। গতকাল থেকে বিভিন্ন সংবাদমাধ্যমে জল্পনা চলছিল যে মুকুলবাবু বোধহয় আবার তৃণমূলে ফিরে যাবে। তবে কথাটার কোন ভিত্তি ছিল না। সেটা আজকে প্রমান হয়ে গেল। মুকুলবাবু টুইট করে সমস্ত কথা পরিষ্কার করে দিয়েছেন। আপাতত জল্পনা স্থগিত রাখা উচিত।”

Recent Posts