বলিউডবিনোদন

‘দ্য কপিল শর্মা শো’ কে অমার্জিত বলে বয়কটের ডাক দিলেন ‘শক্তিমান’ খ্যাত মুকেশ খান্না

Advertisement

‘দ্য কপিল শর্মা শো’ এখনও পর্যন্ত জনপ্রিয় কমেডি শোয়ের তালিকায় ১ নম্বরে রয়েছে। বলিউডের বিভিন্ন সেলিব্রিটিরা আসেন নিজেদের সিনেমা প্রমোশনের জন্যে। বলিউডের বাদশাহ থেকে ভাইজান প্রত্যেকেই এসেছেন ও এই কমেডি শোয়ের আনন্দ নিয়েছেন। বানিজ্যিক দিক থেকে এই শো ভীষণভাবে সফল ও প্রতিষ্ঠিত। কমেডিতে সঞ্চালকের জায়গা থেকে কপিল এখন ১ নম্বরে। কিন্তু কপিলের এই শো কে ভালগার অর্থাৎ অশালীন, কুরুচিপূর্ণ শোয়ের আখ্যা দিলেন ‘শক্তিমান’ হিসেবে বিখ্যাত মুখেশ খান্না।

মুকেশ খান্নার মতে, এই শোয়ে ডবল মিনিং করে কথা বলা হয়। এবং এখানকার পুরুষ অভিনেতারা হঠাৎ করে মহিলা সেজে জোর করে হাসাবার চেষ্টা করেন। এমনকি জাজের আসনে যিনি বসেন তাঁকে কটাক্ষ করতেও ছাড়েননি মুকেশজি। অকারনে হা হা হা করে হেসে ওঠা নিয়ে নিজেও মস্করা করেন। মুকেশজির কথায়, এই শোতে অভিনেতা অভিনেত্রীদের ধোলাই করা হয় আর জোর করে হাসানোর চেষ্টা চলে।

কিন্তু মুকেশ খান্না হঠাৎ ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে কেন ব্যস্ত হলেন? কেন এই শো নিয়ে মন্তব্য করলেন? ব্যপারটা হয়েছে কি, কপিল শর্মা ‘মহাভারত’ সিরিজের টিমকে ইনভাইট করেছিলেন। এদিকে মহাভারত সিরিজে আমরা ভীষ্ম’র চরিত্রে মুকেশ খান্নাকে পাই। তাই মুকেশ খান্না এই শোতে যাবেন না বলে ঠিক করেছেন এবং একটি লিখিত কপিও শেয়ার করেছেন। চলুন একটা ভিডিও ক্লিপিংস দেখে নিই।

Tags

Related Articles

Back to top button