ধোনির সিক্রেট ফাঁস করল ধোনির স্ত্রী সাক্ষী, ভাইরাল সেই ছবি

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর যে বাইকের প্রতি দুর্বলতা রয়েছে তা মোটামুটি তার অনুগামীদের অবগত। গত রবিবার, প্রাক্তন অধিনায়কের স্ত্রী সাক্ষী ইন্টারনেটে সেই বাইকের কিছু ছবির কালেকশন ভাগ করে নিলেন ধোনী-ভক্তদের সঙ্গে।

Advertisement

এদিন সাক্ষী তাদের রাঁচীর বাড়িতে রাখা কয়েকটি ব্যয়বহুল গাড়ির ছবি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেন। ধোনির রাঁচীর বাড়িতে তাঁর সংগ্রহে বেশ কয়েকটি ব্যয়বহুল বাইক রয়েছে, কনফেডারেট হেলক্যাট X32, হারলে ডেভিডসন ফ্যাটবয় ও একটি কাওয়াসাকি নিনজা ZX14R। ওই বাইকের মধ্যে হেলক্যাট X32 এর দাম 44 লক্ষ টাকা এবং এটি বিশ্বের অন্যতম ব্যয়বহুল বাইক। মহেন্দ্র সিং ধোনী যখন তার নিজের বাড়িতে যান তখন তিনি অবসরে এই গাড়িগুলি চালিয়ে শহরে ঘুরে বেড়ান।

Advertisement

আরও পড়ুন : BCCI-র চুক্তি থেকে বাদ যাওয়ার পর, ধোনিকে নিয়ে খুশির খবর দিল এই তারকা

Advertisement

 

এই ব্যয়বহুল গাড়িগুলিকে রাখার জন্য রাঁচীর বাড়িতে রয়েছে একটি আলাদা ঘর, সেই ছবিও সাক্ষী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।গত বছর ২০১৯ এর বিশ্বকাপের পর থেকে অভিজ্ঞ খেলোয়াড়, উইকেট কিপার মহেন্দ্র সিং ধোনী ভারতের হয়ে খেলেননি। তাকে সর্বশেষ নীল জার্সিতে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ সেমিফাইনালে দেখা গিয়েছিল। শোপিস ইভেন্ট থেকে ভারতীয় ক্রিকেট দল থেকে হয়ে বিরতি নিয়ে ধোনি দীর্ঘ দুই মাস ভারতীয় সেনাবাহিনীতে অংশ নিয়েছিলেন।

চলতি সময়ের জন্য BCCI -এর বার্ষিক চুক্তি তালিকা থেকেও তাকে বাদ দেওয়া হয়েছে এবং ভারতীয় ক্রিকেট দলে আগামী দিনে তার উপস্থিতি যথেষ্টই সন্দেহের উদ্বেগ প্রকাশ করে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) আসন্ন খেলার প্রস্তুতি শুরু করতে তিনি ঝাড়খণ্ড ক্রিকেট দলের সাথে পুনরায় প্রশিক্ষন শুরু করেছেন যেখানে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে নেতৃত্ব দিয়ে থাকেন।

Recent Posts