খেলা

MS Dhoni: সফল অস্ত্রপচার ধোনির হাঁটুতে, কেমন আছেন লাখো সমর্থকের মাহি?

বৃহস্পতিবার সকালেই সাফল্যের সঙ্গে ধোনির হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছে বলে সংবাদ মাধ্যমটিকে জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাসি বিশ্বনাথন।

Advertisement

Advertisement

একটি মানুষের ভারতীয় প্রিমিয়ার লিগের মতো বিশাল আয়োজনে ১০ বার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন এবং ৫ বার শিরোপা জয় করা যেকোনো দলের জন্য অত্যন্ত গৌরবের বিষয়। আর কঠিন এই কাজটি বারবার করে দেখিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা চেন্নাই সুপার কিংসের বর্তমান নেতা মহেন্দ্র সিং ধোনি। ২০২৩ সালে আইপিএলের মঞ্চে ব্যাট হাতে তার পারফরমেন্স নজরে না পড়লেও উইকেটের পেছনে দাঁড়িয়ে সর্বদা দলকে দিয়ে গেছেন সুপরামর্শ।

Advertisement

আইপিএলের আসরে প্রথম ম্যাচ খেলতে নামার পূর্বে হাঁটুতে চোট পান মহেন্দ্র সিং ধোনি। অসহ্য ব্যথা নিয়ে দলের জন্য টানা ১৬টি ম্যাচে মাঠে দাঁড়িয়ে নেতৃত্ব দিয়েছেন তিনি। মাঠের মধ্যে একাধিকবার ঠান্ডা জলের ছেক নিতে দেখা গেছে মহেন্দ্র সিং ধোনিকে। অসহ্য যন্ত্রণা উপেক্ষা করে দলকে জিতিয়ে দিয়েছেন শিরোপা। এদিকে আইপিএলের মেগা আসর শেষ হতে না হতেই বড় পদক্ষেপ গ্রহণ করেছেন মহেন্দ্র সিং ধোনি। প্রচন্ড যন্ত্রণা থেকে মুক্তি পেতে সম্প্রতি হাঁটুতে জটিল অস্ত্রপচার করিয়েছেন মাহি।

Advertisement

বৃহস্পতিবার সকালেই সাফল্যের সঙ্গে ধোনির হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছে বলে সংবাদ মাধ্যমটিকে জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাসি বিশ্বনাথন। তিনি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন,’মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ডাক্তার দিনশ পরদিওয়ালার তত্ত্বাবধানে ৪১ বছর বয়সি ধোনির হাঁটুতে কি-হোল সার্জারির করা হয়েছে। জটিল অস্ত্রোপচার শেষে বর্তমানে সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি। আগামী দু’দিনের মধ্যে মহেন্দ্র সিং ধোনি বাড়ি ফিরবেন, এমনটা জানানো হয়েছে হসপিটাল কর্তৃপক্ষের তরফ থেকে।’

Advertisement

Recent Posts