জীবনযাপন

মেয়েদের শরীরের এই জায়গায় তিল থাকলে তারা হয় সৌভাগ্যবতী, জানুন বিস্তারিত

Advertisement

Advertisement

তিল মেয়েদের সৌন্দর্যের প্রতীক। মনে করা হয় মেয়েদের শরীরে তিল থাকা শুভ। মেয়েদের শরীরের এক এক জায়গায় তিল থাকার আলাদা আলাদা মানে রয়েছে। সম্প্রতি এই নিবন্ধের সূত্র ধরে সে কথাই স্পষ্ট ও বিস্তারিতভাবে বিশ্লেষণ করা হল।

Advertisement

১) পিঠে তিন- মেয়ের পিঠে তিল থাকা ভালো। এদের স্বামী ভাগ্য খুব ভালো হয়। একাধিক বিশেষজ্ঞরাও একথা বলে থাকেন।

Advertisement

২) কপালের ডান দিকে তিল- কপালের ডান দিকে তিল থাকা ভালো। যেসব মেয়েদের কপালের ডান দিকে তিল থাকে তারা খুবই সৌভাগ্যবতী হয়। উল্লেখ্য, যাদের কপালের ডান দিকে তিল থাকে তাদের বিয়েতে কোনরকম কোন সমস্যা থাকে না। জীবনসঙ্গীর দিক দিয়েও তারা একজন ভালো মানুষকে পেয়ে থাকেন।

Advertisement

৩) নাভির নীচে তিল- একাধিক বিশেষজ্ঞদের মত, যে সমস্ত মেয়েদের নাভির নীচে তিল থাকে তারা জীবনে কখনোই সেভাবে কষ্টের সম্মুখীন হয় না। পাশাপাশি তাদের ভাগ্য সবসময় অগ্রগতিশীল হয়।

৪) ভুরুর মাঝে তিল- মেয়েদের দুই ভুরুর মাঝে তিল থাকা শুভ বলে মনে করা হয়। এই মেয়েদের স্বামী ভাগ্য ভালো হয়। আর এই মেয়ে ও তার পরিবারকে কখনোই সেভাবে দারিদ্রতার কিংবা অভাবের মুখোমুখি হতে হয় না।

৫) উরুতে তিল- যে সমস্ত মেয়েদের উরুতে তিল বর্তমান তারা সর্বদা সুখী হয়ে থাকে। এরা সবসময় একটি ভালো পরিবার ও ভালো জীবনের অধিকারী হয়ে থাকে।

৬) কানে তিল- কানে তিল থাকা বিশেষভাবে শুভ বলে মনে করা হয় মেয়েদের ক্ষেত্রে। এদের ভাগ্য সবসময় অগ্রগতিশীল হয়। পাশাপাশি এরা জীবনে কখনোই সম্পদের অভাব ভোগ করেন না।

৭) তর্জনীতে তিল- যে সমস্ত মেয়েদের তর্জনীতে তিল থাকে তারা সবসময় একটি সুখী জীবনযাপন করে থাকেন। জীবনে দুঃখ কখনোই তাদের সেভাবে স্পর্শ করতে পারে না। পাশাপাশি এদের সম্পদের দিক দিয়েও অভাব থাকে না কখনোই।

৮) কাঁধে তিল- যে সমস্ত মেয়েদের কাঁধে তিল বর্তমান তারা সর্বদা আকর্ষণীয় ও শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী হয়ে থাকেন। এনারা সমাজে সবসময় নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তোলেন। পাশাপাশি বেশিরভাগ সময়ই একাংশের কাছ থেকে সম্মান পেয়ে থাকেন তারা।

৯) পেটে তিল- যে সমস্ত মেয়েদের পেটে তিল থাকে তারা সবসময় সুখী জীবনের অধিকারী হয়ে থাকেন। বিশেষজ্ঞদের মত, তারা জীবনে ঠিক যা যা সুখ কামনা করে থাকেন, তার সবটাই পেয়ে যান।

Recent Posts