×
Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

‘১৫ লক্ষ টাকা পেতে ৭ বছর অপেক্ষা করেছে দেশবাসী, আপনিও অপেক্ষা করুন’, মোদিকে কটাক্ষ মহুয়ার

Advertisement

গতকাল যশ পর্যালোচনার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বৈঠক প্রসঙ্গ নিয়ে উত্তাল গোটা জাতীয় রাজনীতি। একদিকে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সকাল থেকে হেলিকপ্টারে করে একাধিক অঞ্চল পরিদর্শন করেন। অন্যদিকে প্রধানমন্ত্রী কলাইকুন্ডায় একটি রিভিউ বৈঠক করার জন্য মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানান। সেই বৈঠকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থাকার জন্য মুখ্যমন্ত্রী শুধুমাত্র একটি কাগজি নথিপত্র দিয়ে বৈঠক ত্যাগ করেন। তবে মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদিকে ৩০ মিনিট অপেক্ষা করানোয় তা নিয়ে নিন্দা করতে দেখা গিয়েছে একাধিক বিরোধী নেতা নেত্রীকে।

Advertisement

অপেক্ষা করার বিষয়ে প্রসঙ্গে এবার মুখ খুললেন তৃণমূলের লোকসভার সদস্য মহুয়া মিত্র। তিনি আজ একটি টুইট করে মমতা ব্যানার্জির দেরি হওয়া প্রসঙ্গে মন্তব্য করেছেন। তিনি সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে বলেছেন, “আধঘন্টা অপেক্ষা করতে হয়েছে তো, কি হয়েছে? ভারতবাসীরা তো ৭ বছর অপেক্ষা করছে ১৫ লাখ টাকার জন্য। মানুষ এটিএমের বাইরে টাকার জন্য অপেক্ষা করছে। হসপিটালের বাইরে ভ্যাকসিনের জন্য অপেক্ষা করছে। এতে আপনি (নরেন্দ্র মোদি) মাঝে মাঝে কিছুক্ষণ অপেক্ষা করে নিন।”

Advertisement

অন্যদিকে, আজ নবান্নের বৈঠকে দুপুরে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত থেকে গতকাল থেকে চলা সমালোচনার প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির উদ্দেশ্যে হাতজোড় করে বলেছেন, আপনি চাইলে আপনার পা ছুঁয়ে প্রণাম করব। তাতে যদি বাংলার মানুষের উপকার হয়।” অবশ্যই প্রসঙ্গের পাল্টা জবাব দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, “পা ছুঁয়ে প্রণাম করার দরকার নেই। প্রধানমন্ত্রীকে তার সাংবিধানিক সম্মানটুকু দিলেই হবে।”

Related Articles

Back to top button