তোয়ালে পরেই ফিল্ডিং করলেন সামি, তুলনা করলেন রনবীর-কাজলের সাথে

Advertisement

Advertisement

ভারতীয় ফাস্ট বোলার মোহাম্মদ সামি চলমান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ৫ম দিনে সাউদাম্পটনে চারটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে ভারতীয় দলকে একটি দুর্দান্ত সেশন উপহার দেন এবং নিউজিল্যান্ডকে প্রথম ইনিংসে ২৪৯ রানে সীমাবদ্ধ রাখতে সহায়তা করেছিলেন। শামি শুধু তাঁর বোলিংয়েই মন জয় করেন তাই না, তিনি এমন কিছু উদ্ভট কাজ করেন যা সোশ্যাল স্পেসে সকলের দৃষ্টি আকর্ষণ করে।

Advertisement

খেলার সময় পেসারকে তোয়ালে পরে থাকতে দেখা যায়। সাউদাম্পটনে শীতল প্রকৃতির আবহাওয়ার কারণে তিনি এটি করছিলেন। নিজের শরীর গরম রাখতে এ কাজ করেন সামি। নেটাগরিকদের অনেকে তাঁকে রণবীর কপূরের সঙ্গে তুলনা করতে থাকেন। অনেকে আবার কাজলের “মেরে খোয়াবো মে জো আয়ে” গানের দৃশ্যের সঙ্গে তুলনা শুরু করেন।

Advertisement

Advertisement

বৃষ্টির কারণে দুই দিনেরও বেশি সময় খেলা ভেস্তে যাওয়ার কারনে খেলা অনিবার্যভাবে রিজার্ভ ডে-তে গড়িয়েছে। সৌভাগ্যক্রমে, আবহাওয়া শেষ দিনে ক্রিকেট-বান্ধব হবে বলে আশা করা হচ্ছে। রিপোর্ট অনুযায়ী, আজ বেশিরভাগ সময়ই আকাশে রোদ থাকবে, এবং খুব বেশি মেঘের উপস্থিতি থাকবেনা। সুতরাং, টেস্ট ক্রিকেটের আজ একটি আকর্ষণীয় দিন। উভয় দলেরই একটি দৃঢ় পরিকল্পনা নিয়ে আসা উচিত। লক্ষণীয়ভাবে, যদি খেলাটি ড্রয়ে শেষ হয় তবে ভারত ও নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শিরোপা ভাগ করে নেবে।

Recent Posts