খেলা

বিরাটকে বোল্ড করেই জড়িয়ে ধরলেন শামি, ভাইরাল মন জুড়ানো এই মুহূর্ত

Advertisement

Advertisement

অবশেষে আইপিএলে রানের খরা কাটালেন বিরাট কোহলি। টানা ব্যর্থতার পর অবশেষে গত কাল দলের জন্য লম্বা ইনিংস খেললেন তিনি। গতকাল গুজরাটের বিরুদ্ধে পঞ্চাশোর্ধ ইনিংসের সাথে সাথে আইপিএলের ইতিহাসে অনন্য রেকর্ড গড়েছেন বিরাট কোহলি। আইপিএলের প্রথম ক্রিকেটার হিসেবে গতকাল একটি ফ্র্যাঞ্চাইজির জন্য ৫০টি অর্ধশত রানের ইনিংস খেলেছেন তিনি। যদিও গুজরাটের বিরুদ্ধে পরাজয়ের হাত থেকে বিরাট কোহলির লম্বা ইনিংস বাঁচাতে পারেনি ব্যাঙ্গালোরকে।

Advertisement

তার পরেও দীর্ঘদিন পর বিরাট কোহলির অর্ধশত রানের ইনিংস কিছুটা হলেও দুশ্চিন্তামুক্ত করেছে ব্যাঙ্গালোর শিবিরকে। চলতি আইপিএলে ব্যাট হাতে শুরুটা দুর্দান্ত করেছিলেন বিরাট কোহলি। তবে ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি তিনি। এখনো পর্যন্ত চলতি আইপিএলে টানা তিন ম্যাচে দশের কোটা পার করতে পারেননি বিরাট কোহলি। আইপিএলে আগে শেষ পাঁচ ম্যাচে কোহলির সংগ্রহ ছিল ১, ১২, ০,০, ৯। দু’টি লজ্জার গোল্ডেন ডাকও করে ফেলেছিলেন। গতকাল তার ব্যাট থেকে চার এবং ছক্কা এসেছে।

Advertisement

গতকাল ৫৩ বলে ৫৮ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন বিরাট কোহলি। প্রসঙ্গত, প্রথমে ব্যাট করে আরসিবি ৬ উইকেট হারিয়ে ১৭০ রান করে ফেলে। গতকাল ম্যাচের প্রথম ইনিংসের ১৭ তম ওভারে বোলিং করতে আসেন মোহাম্মদ সামি। ওই ওভারের চতুর্থ বলে বিরাট কোহলির উইকেট দখল করেন তিনি। লম্বা ইনিংস শেষ বিরাট কোহলি যখন সাজঘরে ফিরেছিলেন ঠিক তখন অবাক কান্ড করে বসেন মোহাম্মদ সামি। দৌড়ে এসে বিরাট কোহলিকে জড়িয়ে ধরেন তিনি। ক্যামেরাম্যানের ক্যামেরায় ধরা পড়া ছোট্ট সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Tags: Virat Kohli