খেলা

Indian Cricketer: ছোট পোশাকে হট ছবি শেয়ার করলেন মোহাম্মদ সামির স্ত্রী, উত্তাল সোশ্যাল মিডিয়া

ছোট পোশাকের জন্য এবার ভালোবাসার চেয়ে সমালোচনার স্বীকার হতে হয়েছে হাসিন জাহানকে।

Advertisement

Advertisement

এই মুহূর্তে সংবাদ শিরোনাম উত্তপ্ত করে রেখেছেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামির স্ত্রী হাসিন জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী। যা মুহূর্তের মধ্যে গণমাধ্যে ভাইরাল হয়ে পড়েছে। পাশাপাশি হাসিন জাহানের এমন লুক দেখে মোহাম্মদ সামিকে নিয়ে সমালোচনা শুরু করেছেন নেট-প্রেমীরা।

Advertisement

এ পর্যায়ে আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামির সাথে হাসিন জাহানের সম্পর্কের সমাপ্তি ঘটেছে প্রায় বছর তিনেক আগে। তবুও বারবার কোন না কোন কার্যক্রমের মাধ্যমে সংবাদ উঠে আসেন এই দম্পতি। জানলে অবাক হবেন, ২০১৪ সালে বিবাহিত জীবনের সমাপ্তি ঘটেছে আইনি প্রক্রিয়ার মাধ্যমে। বর্তমানে এই দম্পতি আলাদাভাবে নিজেদের সংসার গুছিয়ে নিয়েছেন।

Advertisement

দাম্পত্য জীবনে একত্রে না থাকলেও দুজনই নিজেদের কর্মকান্ডের জন্য বারবার সংবাদ শিরোনামে উঠে আসেন। সম্প্রতি হাসিন জাহান নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে ছোট কাপড়ে দেখা গেছে। যে ছবি দেখতে না দেখতেই নেট প্রেমীদের দ্বারা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহানের ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা লক্ষাধিক। পাশাপাশি ইনস্টাগ্রামে বেশ সক্রিয় হাসিন জাহান।

Advertisement

আর সেই কারণে নিজের কর্ম ব্যস্ত জীবনের মধ্য থেকে বেশ কিছু সময় তিনি তার অনুসারীদের জন্য ব্যয় করে থাকেন। জীবনের কিছু কিছু ছোট মুহূর্ত তিনি ছবি কিংবা ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন। যা নেট প্রেমীদের দ্বারা যথেষ্ট ভালোবাসা পেয়ে থাকে। তবে ছোট পোশাকের জন্য এবার ভালোবাসার চেয়ে সমালোচনার স্বীকার হতে হয়েছে হাসিন জাহানকে।

Recent Posts