একা মমতাকে টেক্কা দিতে ভোটের আগে রাজ্যে ৩০টি সভা মোদি-শাহের, ভয় পাচ্ছে বিজেপি, জল্পনা তুঙ্গে

Advertisement

Advertisement

নয়াদিল্লি: মাস দেড়েক পরই রাজ্যের বিধানসভা নির্বাচন (Assembly Election) শুরু হয়ে যাচ্ছে। তার আগে সংগঠন নিয়ে দফায় দফায় বৈঠক করছেন বিজেপি নেতারা (BJP Leader)। তৈরি হচ্ছে স্ট্র‌্যাটেজি। আর সেই মত নির্বাচনের আগে বাংলায় এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) মিলে প্রায় ৩০টি সভা করবেন বলে খবর। সেই সভাগুলি কোথায় কোথায় হবে, তা নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু করেছেন বিজেপির রাজ্য নেতৃত্ব।

Advertisement

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জানান, “প্রয়োজনমতো সভা করবেন প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী। এছাড়া, অনেক কেন্দ্রীয় নেতা আসবেন।” তবে সূত্রের খবর মোদির সভা উত্তর বঙ্গে হতে পারে কম করে পাঁচ টি রা বাকি বঙ্গে আরও ১০ টি। বাংলা দখলের লক্ষ্যে মোদি-শাহ জুটি আগামী মাসের শুরু থেকে নির্বাচনী প্রচারে ঝাঁপিয়ে পড়বেন।

Advertisement

দিন কয়েক আগে হলদিয়ায় সভা করে গিয়েছেন নরেন্দ্র মোদি। আগামী ২২ ও ২৮ ফেব্রুয়ারি ফের তিনি বাংলায় আসবেন। সরকারি কর্মসূচি থাকলেও দলীয় সভাও করবেন তিনি। তারপর ৭ মার্চ ব্রিগেড থেকে জনসভার মধ্য দিয়ে নির্বাচনী সফর শুরু করবেন প্রধানমন্ত্রী। এদিকে পরিবর্তন যাত্রার সূচনায়  একাধিকবার রাজ্যে এসেছেন অমিত শাহ ও জে পি নাড্ডা।

Advertisement

ভোটের অনেক আগে থেকেই দিল্লির নেতারা বাংলায় আসতে শুরু করেছিলেন। আর এবার সব মিলিয়ে একা মমতাকে ঠেকাতে বঙ্গে ভির করে আসবেন বিজপির প্রায় ১০ থকে ১২ জন নেতা নেত্রী। আর এই দেখেই শাসক দলের বক্তব্য বাংলার মানুষ বাংলার ভূমিপুত্রদেরকেই আপন করে নেবেন, কোন বহিরাগতদের নয়।

Recent Posts