দেশনিউজ

৮ই এপ্রিল মোদীর সর্বদলীয় বৈঠকে থাকছে না তৃণমূল

×
Advertisement

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামী ৮ এপ্রিল দেশের বিরোধী দলগুলির সঙ্গে একটি সর্বদলীয় ভিডিও বৈঠকের ডাক দিয়েছেন। বুধবার সকাল ১১টায় এই বৈঠক হবে বলে সূত্রের খবর। কেন্দ্রীয় সংসদ বিষয়ক মন্ত্রী শনিবার জানিয়েছেন যে সমস্ত রাজনৈতিক দলের উভয় কক্ষ মিলিয়ে অন্তত ৫ জন করে সাংসদকে বৈঠকে অংশ নিতে বলা হয়েছে।

Advertisement

মূলত করোনা মোকাবিলা প্রসঙ্গে আলোচনা হতে পারে জানা গেছে। ওই বৈঠকে কংগ্রেসের পক্ষে অধীর চৌধুরী, গুলাম নবী সহ বিজেপি, তৃনমূল কংগ্রেস, বিএসপি, টিআরএস দলের নেতারাও অংশ নেবে বলে জানা গেছে। এনডিএ-র শরিক দলের নেতারা ও এই বৈঠকে যোগ দেবেন। তবে তৃনমূল ওই বৈঠকে থাকবে না বলে জানিয়ে দিয়েছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও রাজনাথ সিংহ এবং অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রীরাও উপস্থিত থাকবেন বলে সূত্রের খবর। তৃণমূলের পরোক্ষ থেকে অভিযোগ যে তাঁরা মার্চের শুরু থেকেই এই সর্বদলীয় বৈঠক করতে চেয়েছে। কিন্তু তা করা হয়নি। তাই এখন তারা বৈঠকে থাকবেন না।

Advertisement

প্রসঙ্গত, গত ২ এপ্রিল প্রধানমন্ত্রী দেশের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠক করেছিলেন। লকডাউনের পর এটাই প্রথম বিরোধী দলগুলির নেতাদের সাথে বৈঠক করবেন। করোনা মোকাবিলায় কি কি পদক্ষেপ নেওয়া উচিত, সেটাই বৈঠকের মূল বিষয়বস্তু বলে সরকারি সূত্র মারফত জানা গেছে।

Related Articles

Back to top button