শান্তিপুরে প্রচারে গিয়ে পৈতৃক বাড়িতে গেলেন গ্রামের ‘গৌরাঙ্গ’ মিঠুন চক্রবর্তী

শান্তিপুরের বেনেপাড়ায় এখনো মিঠুন চক্রবর্তীর কাকা ও কাকিমা থাকেন

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের চতুর্থ দফার নির্বাচন সম্পন্ন হয়েছে কিছুদিন আগেই। এবার বাকি আর ৪ দফার নির্বাচন। আগামী ১৭ এপ্রিল হতে চলেছে পঞ্চম দফার নির্বাচন। এই নির্বাচনের আগে ফের রাজ্যের সমস্ত রাজনৈতিক দল পূর্ণ উদ্যমে তাদের ভোট প্রচারের কাজে মাঠে নেমে পড়েছে। এবারের নির্বাচন জেতার জন্য মরিয়া হয়ে চেষ্টা করছে গেরুয়া শিবির। প্রায় প্রতিদিন তারা তাদের কেন্দ্রীয় নেতাদের বাংলায় এনে প্রচার করাচ্ছেন। এছাড়াও বিজেপির তারকা ভোট প্রচারকরা জেলায় জেলায় গিয়ে রীতিমতো প্রচারে গেরুয়া ঝড় তুলছে। এবার গতকাল বিজেপির তারকা ভোটপ্রচারক মিঠুন চক্রবর্তী নদীয়ার শান্তিপুরে একটি জনসভায় উপস্থিত হয়েছিলেন।

Advertisement

নদীয়ার শান্তিপুর আসলে মিঠুন চক্রবর্তীর জন্মস্থান। সেখানেই আছে তার পৈত্রিক বাড়ি। শান্তিপুরের বেনেপাড়ায় এখনো মিঠুন চক্রবর্তীর কাকা ও কাকীমা থাকেন। গতকাল সেখানে পৌঁছেই তিনি কাকা কাকিমার সাথে দেখা করতে যান। সেখানে সবাই তাকে গৌরাঙ্গ বলেই চেনে। গৌরাঙ্গকে দেখার জন্য রীতিমতো মানুষের ঢল নেমে যায় এলাকায়। তিনি কাকা কাকিমার সাথে দেখা করে শুধুমাত্র এক গ্লাস জল খেয়ে আবারো প্রচারের কাজে বেরিয়ে পড়েন।

Advertisement

মিঠুন চক্রবর্তী গতকাল অর্থাৎ মঙ্গলবার শান্তিপুরের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের হয়ে প্রচার করার জন্য এসেছিলেন। সেখানে তিনি শান্তিপুর মতিগঞ্জ মোড় থেকে বাইগাছি অব্দি একটি রোড শো করেন। রোড শোতে ভিড় হয়েছিল দেখার মত। প্রত্যেকেই তাদের গ্রামের গৌরাঙ্গকে রুপোলি পর্দায় দেখার পর স্বচক্ষে দেখার সুযোগটা ছাড়তে চায়নি। কার্যত মানব সমুদ্রে ভেসে চলতে থাকে তার রোড শো। তিনি সেখানকার বাসিন্দাদের পদ্মফুল চিহ্নে ভোট দিয়ে বিজেপিকে জেতানোর অনুরোধ জানিয়েছেন এবং বলেছেন যে বিজেপি এলেই হিংসামুক্ত সরকার তৈরি হবে।

Advertisement

Recent Posts